Bangal Press
ঢাকাTuesday , 13 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

৫০ বছর বয়সে চতুর্থবার বাবা হলেন প্রভুদেবা

Link Copied!

বলিউডের নামী কোরিয়োগ্রাফার প্রভুদেবা ৫০ বছর বয়সে আবারও বাবা হলেন। তার দ্বিতীয় পক্ষের স্ত্রী ড. হিমানি কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। সংবাদমাধ্যমে এ খবরে জানিয়েছেন প্রভুদেবা নিজেই।

এ নিয়ে চতুর্থবার বাবা হলেন প্রভুদেবা। প্রথম পক্ষের স্ত্রী রামলতা এবং প্রভুদেবার তিনটি পুত্রসন্তান ছিল। সবচেয়ে বড় ছেলে ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে মারা যান ২০০৮ সালে। বাকি দুই ছেলে থাকে রামলতার সঙ্গে।

আরও পড়ুন: সিনেমার গানে এআর রহমানের মেয়ে

এ প্রসঙ্গে প্রভুদেবা সংবাদ মাধ্যমকে বলেন, হ্যাঁ, এটা সত্যি। ৫০ বছরে পৌঁছে আমি ফের বাবা হয়েছি। আমার খুবই আনন্দ লাগছে।

প্রভুদেবা আরও জানান, এবার কাজের চাপ কমিয়ে পরিবারের সঙ্গে অনেক বেশি সময় কাটাবেন। বলেছেন, আমি এরই মধ্যে কাজের পরিমাণ অনেক কমিয়ে দিয়েছি। আমার মনে হয়েছিল কাজের চাপে ছুটে বেড়াচ্ছি। এখন পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই।

প্রথম স্ত্রী রামলতাকে ডিভোর্সের ৯ বছর পর ২০২০ সালে ড. হিমানিকে বিয়ে করেন প্রভুদেবা। দ্বিতীয় বিয়ে দীর্ঘদিন গোপন রেখেছিলেন তারা। চলতি বছর এপ্রিলে প্রভুদেবার ৫০তম জন্মদিনে একটি ভিডিওতে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান হিমানি।

 
 
 

View this post on Instagram

A post shared by Prabhu Deva Fans (@prabhu_deva_fans)

ভিডিওতে দেখা যায়, হিমানি জানাচ্ছেন গত তিন বছর তারা একসঙ্গে আছেন। তাদের একসঙ্গের যাত্রাকে ‘অপূর্ব’ বলে বর্ণনা করেন তিনি। শৃঙ্খলাবদ্ধ প্রভুদেবার পরিশ্রম করার মানসিকতা তাকে মুগ্ধ করেছে।

আরও পড়ুন: হঠাৎ মান্নাতে দেখা দিলেন শাহরুখ

একজন ব্যক্তি কী করে একইসঙ্গে মজাদার, যত্নশীল এবং প্রেমিক হতে পারেন, সেটা প্রভুদেবাকে দেখলেই বোঝা যায়। তার রসিকতাবোধ ও উপস্থিতি মন ভালো করে দেয় হিমানির। প্রভুদেবার স্ত্রী হিসেবে নিজেকে ভাগ্যবতী বলে মনে করেন তিনি।

এমএমএফ/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।