Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মানহানি মামলার হুমকি দিলেন নায়িকা বর্ষা

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 10:25 am
Link Copied!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের শিকার হচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিলের সহধর্মিণী অভিনেত্রী বর্ষা। একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে গিয়ে কয়েকটি ব্র্যান্ডের নাম ভুল উচ্চারণ করার পর থেকেই বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন ‘দিন-দ্যা ডে’ খ্যাত নায়িকা।
তার উচ্চারণ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল শুরু হয়। শুধু তাই নয়, বর্ষার ওই সাক্ষাৎকারের বিভিন্ন অংশ কেটে বানানো হচ্ছে বিভিন্ন রকমের হাস্যরসপূর্ণ কনটেন্ট। এমন পরিস্থিতিতে প্রচণ্ড ক্ষেপেছেন বর্ষা। মানহানি মামলার হুমকি দিয়েছেন অনন্ত জলিলপত্নী। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে দেওয়া এক স্ট্যাটাসে এই হুমকি দেন তিনি।
এই চিত্রনায়িকা লিখেছেন, ‘আপনাদের প্রতি সম্মান রেখেই বলছি, নেক্সট যদি আমার কোনো ভিডিও বা কোনো ইন্টারভিউ থেকে কোনো কিছু কেটে কোনো পেজে আমি আমার কথা মিলিয়ে বা কোনো নেতিবাচক পোস্ট দেখি, তাহলে আমি সেই পেজের বিরুদ্ধে মানহানি মামলা করতে বাধ্য হব। এটা নিয়ে অলরেডি আমার ল ইয়ার কাজ করছে। ইতোমধ্যে বেশ কয়েকটা পেজের লিস্টও করেছি। কারণ সবকিছুরই একটা লিমিট থাকা উচিত। ’
কন্টেন্ট ক্রিয়েটরদের উপদেশও দিয়েছেন বর্ষা। তিনি লিখেছেন, ‘আয় করা উচিত হালাল উপায়ে, কাউকে বাজেভাবে উপস্থাপন করে নয়। ’ বর্ষাকে সর্বশেষ দেখা গেছে ‘কিল হিম’ সিনেমায়। বরাবরের মতো এই ছবিতেও তিনি অনন্ত জলিলের সঙ্গে অভিনয় করেছেন। আগামীতে তাদের দুজনকে দেখা যাবে ‘নেত্রী-দ্য লিডার’ ছবিতে। সেই ছবিতেও তার নায়ক হিসেবে রয়েছেন স্বামী অনন্ত।



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।