Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মানুষ মারার অর্ডার নিতেন বুলেট, আছে ভিজিটিং কার্ড

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 5:02 pm
Link Copied!

ভিজিটিং কার্ড ছাপিয়ে মানুষ খুনের অর্ডার নিতেন এক কিলার। আজব মনে হলেও এমন ঘটনা ঘটেছে কলকাতার কাছেই পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং এলাকায়। কার্ডে লেখা থাকতো, মানুষ ‘হাফ ও ফুল মার্ডার’ করা হয়। আর সেই ভিজিটিং কার্ড ঘুরছিল মানুষের হাতে হাতে।
বেশ কিছুদিন ধরে দক্ষিণ ২৪ পরগনার অন্তর্গত ক্যানিং থানা এলাকায় যারা বাড়ি ও জমি নিয়ে সমস্যায় রয়েছেন এবং যাদের শত্রু সংখ্যা বেশি কিন্তু নিজেরা কোনো গোলমালে জড়াতে চান না- এমন লোকজন বেছে নিয়ে তাদের হাতে নিজের বিজ্ঞাপনটি ধরিয়ে দিতে শুরু করেছিলেন মোরসেলিম মোল্লা ওরফে বুলেট।
সেই ভিজিটিং কার্ড পুলিশের হাতে এসে পৌঁছালে তা দেখে কিছুটা হতচকিত হয়ে যান ক্যানিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। পরে অবশ্য এর পেছনের মানুষটিকে গ্রেপ্তার করেছেন তারা। পুলিশ সূত্রে জানা গেছে, ভিজিটিং কার্ড ছাপিয়ে মানুষ মারার জন্য অর্ডার নেওয়ার প্রচারণা চালাচ্ছিলেন ধর্মতলা গ্রামের মোরসেলিম মোল্লা ওরফে বুলেট। তার বয়স মাত্র ১৮ বছর।
গোপন সূত্রে খবর পেয়ে থানা পুলিশ মোরসেলিমের বাড়িতে হানা দেয়। সেখান থেকে উদ্ধার হয় একটি বন্দুক, দুই রাউন্ড কার্তুজসহ বেশ কিছু ভিজিটিং কার্ড। সঙ্গে সঙ্গে মোরসেলিম মোল্লাকে গ্ৰেপ্তার করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। তবে অভিযুক্তের দাবি, ইচ্ছা হয়েছে তাই কার্ড ছাপিয়েছি কাজের প্রচারের জন্য।
এ বিষয়ে ক্যানিং থানার এসডিপিও দিবাকর দাশ জানান, এ ধরনের কোনো ঘটনা আগে ঘটেছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। কে এই ভিজিটিং কার্ড ছাপালো তার খোঁজ চলছে। তবে জিজ্ঞাসাবাদে মোরসেলিম মোল্লা তার বিরুদ্ধে ওঠা অভিযোগ স্বীকার করেছেন। গত বছরের আগস্ট মাসে বেআইনি অস্ত্র রাখার অপরাধে গ্রেপ্তার হয়েছিলেন মোরসেলিম মোল্লা। কিন্তু নাবালক হওয়ায় জামিন পেয়ে যান। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) আলিপুর আদালতে তোলা হলে বিচারক মোরসেলিমকে সাতদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।সূত্র – পাতা ২৪১৮



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।