Bangal Press
ঢাকাSaturday , 9 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বোনকে নিয়ে যে আবেগময় কথা বললেন জায়েদ খান

ডেস্ক রিপোর্ট
September 9, 2023 5:51 pm
Link Copied!

বর্তমানে কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির সঙ্গে ‘ছায়াবাজ’ নামের একটি সিনেমার শুটিং করছেন ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান। এর শুটিং শেষ না হতেই আরও একটি নতুন সিনেমায় এই নায়িকার সঙ্গে জুটি বাঁধার খবর দিয়েছিলেন এ চিত্রনায়ক। এরই মাঝে শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে জায়েদ খান তার বড় বোন শিরিন আক্তারকে আবেগময় একটি স্ট্যাটাস দিলেন এই চিত্রনায়ক।
তার বোনের একটি ছবি পোস্ট করে জায়েদ খান লেখেন, ‘আমি আজ যতটুকু যা অর্জন করেছি তার সবটুকুই কৃতিত্ব এই মানুষটার। এই মানুষটা ছাড়া আজকের এ জায়েদ খান হওয়া সম্ভব ছিল না। আমার একমাত্র বোন। মায়ের চেয়েও বেশি আগলে রেখেছেন আমাকে। ২৬ বছর ঢাকায় একসাথে। সন্তানের মতো লালন-পালন করেছেন। ওর দুই সন্তান, সাথে মনে হয় আমিও এক সন্তান।’
জায়েদ আরও লিখেছেন, ‘‘নিজে না খেয়ে আমাকে খাইয়েছেন। রাতে ফিরতে দেরি হলে না ঘুমিয়ে জেগে থেকেছেন। ওর শাসনের জন্যই খারাপ কোনো কিছুতে আমাকে টাচ করতে পারেনি। আমার মা জীবিত থাকতে বলতেন- ‘আমি তোমাকে জন্ম দিয়েছি ঠিক, কিন্তু তোমাকে মানুষ করার পেছনে তোমার বোনের অবদান মায়ের চেয়ে বেশি। ওকে কখনো কষ্ট দিও না।’ আজ আমার মা বেঁচে নেই। কিন্তু বোনের মধ্যে মাকে খুঁজে পাই। আজ আমার এ বোনের জন্মদিন। জন্মদিনে সবার কাছে আমার বোনের জন্য দোয়া চাই। শুভ জন্মদিন আপু। অনেক অনেক দোয়া আর ভালোবাসা। আরও অনেক কিছু বলার ইচ্ছে ছিল কিন্তু বলতে পারলাম না। এ জীবনে তোর ঋণ শোধ করতে পারব না।’’
জায়েদ খানরা চার ভাই-বোন। এর মধ্যে তার বড় ভাই শহীদুল হক পুলিশ কর্মকর্তা, মেজ ভাই ওবায়দুল হক ব্যারিস্টার এবং বাংলাদেশ সড়ক ও জনপথ বিভাগের প্রথম শ্রেণির ঠিকাদার হিসেবে কাজ করেন। অন্যদিকে জায়েদের একমাত্র বোন শিরিন আক্তার একটি বেসরকারি সংস্থায় ব্যবস্থাপক হিসেবে কর্মরত।



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।