Bangal Press
ঢাকাSunday , 19 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপের ফাইনালে বৃষ্টির সম্ভাবনা কতটুকু

ডেস্ক রিপোর্ট
November 19, 2023 7:07 am
Link Copied!

আর মাত্র কয়েক ঘণ্টা অপেক্ষা। এরপর আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের বিজয়ী দল নির্ধারণ করা হবে। মহাযজ্ঞের মঞ্চ ইতোমধ্যে প্রস্তুত। ভারত ও অস্ট্রেলিয়া শিরোপা তুলে নিয়ে দেড় মাসব্যাপী বৈশ্বিক ইভেন্টে পর্দা নামবে। তবে ফাইনালের আগে আলোচনায় রয়েছে বৃষ্টির শঙ্কা।
রোববার (১৯ নভেম্বর) আহমেদাবাদের ১ লাখ ৩০ হাজার দর্শক ধারণ ক্ষমতাসম্পন্ন নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হবে ফাইনাল ম্যাচটি।
আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ফাইনালে খেলা শুরুর সময় তাপমাত্রা থাকবে ৩৩ ডিগ্রি সেলসিয়াস। একইসঙ্গে আবহাওয়াও থাকবে পরিষ্কার। তবে সন্ধ্যার দিকে তাপমাত্রা কিছুটা কমে ২৪ ডিগ্রি সেলসিয়াসে আসতে পারে। এ ছাড়া বাতাসের আর্দ্রতা ৩৯ শতাংশের কাছাকাছি থাকতে পারে।
অন্যদিকে বাতাসের গতিবেগ থাকবে ঘণ্টায় ১৯ কিলোমিটার। আর ম্যাচ চলাকালীন মেঘ ও বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। এক কথায়, ফাইনাল ঘিরে বৃষ্টির কোনো শঙ্কা নেই।
তবে সন্ধ্যার পর শিশির বিন্দু থাকবে ১৭ ডিগ্রির মতো। এতে কুয়াশার কিছুটা আধিক্য দেখা যেতে পারে। যে কারণে পরে ব্যাটিং করা দল বাড়তি সুবিধা পাবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।