Bangal Press
ঢাকাFriday , 24 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

এপ্লাস্টিক এনিমিয়া রোগে আক্রান্ত হয়ে জবি শিক্ষার্থীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট
November 24, 2023 10:07 am
Link Copied!

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী এপ্লাস্টিক এনিমিয়া রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। মৃত শিক্ষার্থীর নাম শিহাব মিয়া। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী। 
শুক্রবার (২৪ নভেম্বর) সকাল দশটায় গাইবান্ধা জেলার সাদুল্লাপুরে তাঁর নানার বাড়িতে মারা যায় বলে জানিয়েছেন সহপাঠীরা। শিহাবের গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্লাপুরে উপজেলায়। তাঁর বাবার নাম সাইফুল ইসলাম এবং মাতার নাম বিউটি বেগম। তিন ভাই-বোনের মধ্যে শিহাব ছিল পরিবারের বড় সন্তান। 
শিহাবের সহপাঠীরা বলেন, দীর্ঘদিন এপ্লাস্টিক এনিমিয়া রোগে ভুগেছিলেন শিহাব। তার শারীরিক অবস্থার অবনতি দেখে চিকিৎসক হাসপাতাল থেকে বাড়িতে পাঠিয়ে দেয় তাকে। বাড়িতে থাকা অবস্থায় শিহাব আজকে আমাদের ছেড়ে চলে যায়। 
তারা আরও বলেন, শিহাবের মৃত্যুতে সত্যিই আমরা মর্মাহত। আমাদের জন্য তিক্ত সত্য যে ওর অকাল মৃত্যুর শূন্যতা এখন বয়ে চলতে হবে। আমরা সহপাঠীরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মহান আল্লাহর তায়ালা শিহাবকে জান্নাত নসিব করুক এই প্রার্থনাই করি।
শিহাবের মৃত্যুতে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মহিউদ্দিন শোক জানিয়ে বলেন, আমরা আজকে সকালে শুনেছি শিহাব আমাদের মাঝে আর নেই। আমরা সত্যি একজন মেধাবী শিক্ষার্থীকে হারিয়ে শোকাহত। আমরা তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিদায় আত্মার মাগফেরাত কামনা করি।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।