Bangal Press
ঢাকাFriday , 24 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সাকিব জনগণের সেবা করবে: কাদের

ডেস্ক রিপোর্ট
November 24, 2023 12:20 pm
Link Copied!

বাংলাদেশ ক্রিকেটের পোষ্টারবয় সাকিব আল হাসান। সদ্য শেষ হওয়া ওয়ানডে বিশ্বকাপের ব্যর্থ মিশন শেষে এবার রাজনীতির মাঠে নেমে পড়েছেন তিনি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লিগের ৩ আসনের মনোনয়ন কিনেছেন টাইগার দলপতি।
২০১৮ সালে বিশ্বকাপের আগেও সাকিবের নির্বাচনে অংশগ্রহণের গুঞ্জন ছিল। কিন্তু সেবার তেমন তোড়জোড় না করলেও এবার মনোনয়ন পাকা করতে ছুটছেন নেতাদের কাছেও। এবার তার পক্ষে কথা বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
দেশের রাজনীতিতে নির্বাচনের হাওয়া লেগেছে। তফসিল ঘোষণার পর থেকেই আটঘাট বেঁধে নেমে পড়েছেন প্রার্থীরা। মনোনয়ন বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। সেই মনোনয়নের প্রসঙ্গে শুক্রবার (২৪ নভেম্বর) সংবাদ সম্মেলনে কথা বলেছেন কাদের।
সংবাদ সম্মেলনের এক পর্যায়ে প্রশ্ন আসে সাকিব আল হাসানের মনোনয়ন কেনার বিষয়ে। তবে ক্রিকেট খেলা অবস্থায় সাকিবের রাজনীতিতে আসার প্রসঙ্গ উঠলে তার পক্ষেই কথা বললেন কাদের। তার মতে, সাকিবের রাজনীতি করার অধিকার আছে।
ওবায়দুল কাদের বলেন, ‘প্রতিবেশী দেশে তারকাদের মনোনয়ন দেয়ার রেওয়াজ আছে। সাকিবের রাজনীতি করার চিন্তা-ভাবনা আছে। জনগণের সেবা করবে। তার মনোনয়ন নেয়ার অধিকার আছে।’
এর আগে গত শনিবার (১৮ নভেম্বর) আওয়ামী লীগের মনোনয়ন বিক্রির প্রথম দিনেই ঢাকা-১০, মাগুরা ১ ও ২ আসনের মনোনয়ন ফরম কেনেন সাকিব। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে গিয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন টাইগার অধিনায়ক।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।