Bangal Press
ঢাকাFriday , 24 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে যা বললেন তামিম

ডেস্ক রিপোর্ট
November 24, 2023 8:20 am
Link Copied!

দ্বিতীয় দফায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন জাতীয় ক্রিকেট দলের ওপেনার তামিম ইকবাল। স্ত্রী আয়েশা সিদ্দিকাকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার রাতে দেখা করেন তিনি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে এ তথ্য নিশ্চিত করেন এ ওপেনার।  
ফেসবুক পোস্টে তামিম লেখেন— মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করাটা সবসময় আনন্দের। তবে কি বিষয়ে আলোচনা করেছেন সেটা পরিষ্কার করে বলেননি। 
একটি বেসরকারি সংবাদমাধ্যমকে তিনি বলেন, বিশেষ কোনো প্রয়োজনে নয়, এমনিতেই মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। তবে ক্রিকেট নিয়ে একদমই কথা হয়নি তেমন নয়, অল্প কিছু কথা হয়েছে বলে জানান তামিম। 
গত জুলাইয়ে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ চলাকালীন আচমকা অবসর নেন তামিম। এর পর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও তামিম-মাশরাফির উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন তিনি। 
সেখানে শেখ হাসিনার অনুরোধে ক্রিকেটে ফিরে আসেন তিনি। কিন্তু চোটের কারণে শেষ পর্যন্ত বিশ্বকাপ খেলতে পারেননি তামিম। এটা নিয়েও জলঘোলা হয়েছে অনেক দূর। 
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।