Bangal Press
ঢাকাMonday , 4 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বশেমুরবিপ্রবি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের নতুন চেয়ারম্যান সাদ্দাম হোসেন

Link Copied!

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেনকে বিভাগের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। রবিবার (৪ ডিসেম্বর) রেজিস্ট্রার মো. দলিলুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি নিশ্চিত করা হয়।
অফিস আদেশে বলা হয়, অত্র বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেনকে বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ২৫(৩) ধারা মোতাবেক বিভাগের চেয়ারম্যান হিসাবে নিয়োগ করা হলো। তিনি বিভাগের বর্তমান চেয়ারম্যান জনাব মোঃ বদরুল ইসলামের স্থলাভিষিক্ত হবেন।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালনের জন্য  বিধি মোতাবেক ভাতাদি প্রাপ্য হবেন। তার এ নিয়োগাদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্ষন্ত বলবৎ থাকবে।
অনুভূতি ও ভবিষ্যৎ পরিকল্পনা জানিয়ে নবনিযুক্ত চেয়ারম্যান সাদ্দাম হোসেন বলেন, ‘আমাকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়ার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি ধন্যবাদ  জ্ঞাপন করছি। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে সচেষ্ট থাকবো। পাশাপাশি বিভাগের সার্বিক সমস্যা সমাধান ও শিক্ষার্থীদের কল্যাণে কাজ করার মাধ্যমে বিভাগকে আন্তর্জাতিক মানের বিভাগ হিসেবে এগিয়ে নিতে চেষ্টা করবো।’
তিনি বিভাগের সকল শিক্ষক- শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কামনা করেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।