Bangal Press
ঢাকাTuesday , 5 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ইসিতে ঘুরতে এসেছি: শাহজাহান ওমর

ডেস্ক রিপোর্ট
December 5, 2023 10:08 am
Link Copied!

বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ঝালকাঠি-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মুহাম্মদ শাহজাহান ওমর প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে সাক্ষাতের পর সাংবাদিকরা সাক্ষাতের কারণ জানতে চাইলে তিনি বলেছেন, আমি কেন এসেছি এই বিষয়ে আপনাদের জবাবদিহিতা করতে হবে। আমি এমননিতেই ঘুরতে এসেছি।
মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে তিনি হঠাৎ নির্বাচন তিনি নির্বাচন ভবনে এসে সিইসির দপ্তরে যান। প্রায় ১০ মিনিটের মতো অবস্থান করে বেরিয়ে যান।
এ সময় সাংবাদিকদরা সাক্ষাতের কারণ জানতে চাইলে তিনি ক্ষেপে যান। বলেন, ইসিতে কেন এসেছি কেন বলবো। আমি কেন এসেছি এই বিষয়ে আপনাদের জবাবদিহিতা করতে হবে। আমি এমননিতেই ঘুরতে এসেছি, আপনাদের দেখতে এসেছি।
এ সময় সাংবাদিকরা ফটো তুলতে চাইলে ক্যামেরা কেড়ে নিতে তেড়ে আসেন।
আপনাকে তলব করেছিল অনুসন্ধান কমিটি, আপনি আইন ভঙ্গ করেছেন কিনা- এই প্রশ্নের জবাবে তিনি বলেন, আইন জানেন? কে বললো আমি আইন ভেঙেছি।
এর আগে গত সোমবার (৪ ডিসেম্বর) নির্বাচনি অনুসন্ধা কমিটি তাকে আচরণ বিধি ভঙ্গের দায়ে আগামী বুধবারের (৬ ডিসেম্বর) মধ্যে কারন দর্শানোর জন্য চিঠি দিয়েছে।
ঝালকাঠি-১ (কাঁঠালিয়া-রাজাপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিএনপি থেকে সম্প্রতি বহিস্কৃত হয়েছেন ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।