Bangal Press
ঢাকাTuesday , 5 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ইবি শিক্ষক সমিতির তফসিল ঘোষণা : নির্বাচন ১৯ ডিসেম্বর

Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতি’র কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৩ আগামী ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ৬ টি পদের জন্য ১৬ জন প্রার্থী মনোনীত করা হবে বলে তফসিল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রিটার্নিং অফিসার অধ্যাপক মো: মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বিষয়ে নিশ্চিত করেন। 

বিজ্ঞতিতে বলা হয়, আগামী ৬ ডিসেম্বর ভোটার তালিকা প্রকাশ এবং ১০ ডিসেম্বর মনোনয়নপত্র বিতরণ করা হবে। প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই করে ১২ ডিসেম্বর প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। পরবর্তীতে ১৯ ডিসেম্বর সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ এবং বিকেল ৩ টায় ভোট গননা শুরু হবে।

এ বিষয়ে জানতে চাইলে অধ্যাপক মো: মিজানুর রহমান বলেন, নির্বাচন তপশিল ঘোষণা করা হয়েছে। মনোনয়ন পত্র বিতরণের পর চূড়ান্তভাবে প্রার্থী নির্বাচন করা হবে। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।