Bangal Press
ঢাকাTuesday , 30 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

৬ গোলের পর অতিরিক্ত সময়ে মোহামেডান-আবাহনী মহারণ

Link Copied!

এরই নাম মোহামেডান-আবাহনী। দুই গোলে এগিয়ে বিরতিতে যাওয়া আবাহনী ম্যাচটি সহজে জিতে যাবে বলেই মনে হয়েছিল। কিন্তু প্রতিপক্ষ যেখানে চিরপ্রতিদ্বন্দ্বীরা, সেখানে কোনো কিছুই আগাম বলে দেওয়া যায় না। হয়েছেও তাই।

কুমিল্লার ভাষা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে দুই দলের ফেডারেশন কাপ ফুটবলের ফাইনালের নির্ধারিত ৯০ মিনিটে খেলা শেষ হয়েছে ৩-৩ গোলে। ম্যাচ গড়িয়েছে অতিরিক্ত সময়ে।

১৬ মিনিটে ফয়সাল আহমেদ ফাহিম ও ৪৪ মিনিটে কলিন্দ্রেসের গোলে এগিয়ে বিরতিতে গিয়েছিল আবাহনী। দ্বিতীয়ার্ধের ১১ মিনিটে মোহামেডানের সোলেমান দিয়াবাতে গোল করে জাগিয়ে তোলে মোহামেডান গ্যালারি।

এরপর ৬০ মিনিটে গোল করে ২-২ করেছিলেন তিনি। ৬৬ মিনিটে এমেকা গোল করলে ম্যাচ আবার ঝুঁকে পড়ে আবাহনীর দিকে। কে জানতেন সোলেমান দিয়েবাতে ম্যাচটাকে নিয়ে যাবেন অতিরিক্ত সময়ে!

৮৩ মিনিটে গোল করে সোলেমান বুঝিয়ে দিলেন কেন এই ম্যাচের আবেদন এত বেশি।

আরআই/এমএমআর/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।