Bangal Press
ঢাকাTuesday , 6 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

একই মঞ্চে উপস্থিত তামিম-সাকিব

Link Copied!

দেশের ক্রিকেটের দুই প্রভাবশালী তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। কে না জানত তাদের বন্ধুত্বের কথা। কিন্তু এখন দুজনের সম্পর্ক চিড় ধরেছে। ক্রিকেট ক্রিকেট সমর্থকরা অপেক্ষায় থাকে কখন একে অপরের মুখোমুখি হবে, কখন একে অপরের সঙ্গে কুশলবিনিময় করবে। আজকাল দুই বন্ধুর দেখা হয়, কুশলবিনিময়ও হয় কিন্তু আগের মতো আর কথা হয় না।
আজ মেহেদী হাসান মিরাজ ও ইমরুল কায়েসের ডাকে একই মঞ্চে উপস্থিত হয়েছেন দেশের সেরা দুই তারকা। রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে সোমবার (৫ ফেব্রুয়ারি) মিরাজ-কায়েসের ব্যাট কোম্পানি এমকেএসের উদ্বোধোনী অনুষ্ঠানে যোগ দেন সাকিব-তামিম। যদিও অনুষ্ঠানে দুজন বসেছেন বেশ খানিকটা দূরত্ব নিয়ে।

কায়েস-মিরাজের ব্যাট প্রস্তুতকারক প্রতিষ্ঠান এমকেএস সম্প্রতি আইসিসির কাছ থেকে অনুমোদন পেয়েছে। চলতি বছর যুব বিশ্বকাপে বাংলাদেশ দলের ক্রিকেটারদের স্পন্সরও ছিল এই প্রতিষ্ঠান। আজ আনুষ্ঠানিকভাবে যার উদ্বোধন করতে হাজির হয়েছেন তারকা ক্রিকেটাররা। 
এদিন সাকিব-তামিমের পাশাপাশি উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি এবং যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।
অনুষ্ঠানের শুরুতে তামিম স্টেজে উঠে এমকেএস ব্যাট সম্পর্কে ভালো দিক তুলে ধরেন। এরপর জানান সতীর্থদের প্রতি শুভকামনা। পরে একে একে খালেদ মাহমুদ সুজন, জালাল ইউনুস, মাহমুদউল্লাহ রিয়াদ স্টেজে উঠে শুভকামনা জানান। এক পর্যায়ে সাকিবও শুভকামনা জানান।
সাকিব-তামিম ছাড়াও জাতীয় দলের আরো অনেক ক্রিকেটার। বিদেশি ক্রিকেটারদের মধ্যে ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স সদস্য মোহাম্মদ রিজওয়ানও উপস্থিত হয়েছেন এই অনুষ্ঠানে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।