Bangal Press
ঢাকাTuesday , 6 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু

Link Copied!

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণিত বিভাগের এক শিক্ষার্থী মৃত্যু হয়েছে (ইন্না-লিল্লাহ ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ওই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. জাকির হোসেন।
সোমবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেকে) চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
মৃত ওই শিক্ষার্থী নাম মো.মুরাদ হাসান (মৃধা)। তিনি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাসা নাটোরের বনপাড়া এলাকায়। আগামীকাল ১১টায় জানাজা শেষে নিজ বাড়িতে তাকে দাফন করা হবে বলে জানা গেছে।
এ বিষয়ে গণিত বিভাগের শিক্ষক জাকির হোসেন বলেন, গত ২৬ জানুয়ারি মুরাদের জ্বর হলে তাকে রামেকে ভর্তি করা হয়। এতোদিনে তার অবস্থা অবনতির দিকে ছিল। এদিকে তার অবস্থার উন্নতি না হওয়ায় আজ (সোমবার) রাত সাড়ে ৭টায় রামেকের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আমরা বিশ্ববিদ্যালয়ের কয়েকটি বাস নিয়ে বিভাগের শিক্ষার্থীরাসহ ৮টার দিকে তার গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়েছি। মুরাদ খুবই ভালো ছেলে ছিল। খুব মিশুক প্রকৃতির ছিলেন। এভাবে আমরা তাকে হারাবো কখনোই ভাবিনি। আমাদের বিভাগ এক মেধাবী নক্ষত্রকে হারালো বলে জানান তিনি।
মুরাদের এক সহপাঠী নাঈম হাসান বলেন, আমার বন্ধু খুবই ভালো মানুষ ছিল। এতো অল্প বয়সে আমাদের ছেড়ে চলে যাবে কখনোই ভাবি। অনেক স্বপ্ন নিয়ে ক্যাম্পাসে এসেছিল কিন্তু লাশ হয়ে ফিরতে হচ্ছে তাকে। আমরা লাশের সঙ্গে তার গ্রামের বাড়ি নাটোরে এসেছি। আমাদের বিভাগের শিক্ষার্থীরাসহ শিক্ষকরা এসেছেন। আমার বন্ধুর জন্য সকলের কাছে দোয়া চাই বলে জানান তিনি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।