Bangal Press
ঢাকাWednesday , 7 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মিরপুরেও সাকিবকে দুয়োধ্বনি, সোহান বললেন- আমরা খুব অকৃতজ্ঞ

Link Copied!

বিপিএলে সাকিব আল হাসানকে দুয়োধ্বনি ‘ভূয়া-ভূয়া’ শুনতে হচ্ছে নিয়মিতই। বাদ যায়নি মঙ্গলবার আসরের ঢাকা পর্বের শুরুর দিনও। মাঠে মজার ছলে বাড়াবাড়ি করে ফেলছেন দর্শকরা। ব্যাপারটি ভালোভাবে নিচ্ছেন না বিশ্বসেরা অলরাউন্ডারের সতীর্থরা।
রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহান মঙ্গলবার দুর্দান্ত ঢাকার বিপক্ষে অনায়াস জয়ের পর সংবাদ সম্মেলনে বলেন, ‘আসলে আমাদের ক্রিকেটটা এই জায়গায় আসার পেছনে সাকিব ভাইয়ের অনেক অবদান আছে। আমরা খুবই বেশি অকৃতজ্ঞ, খুব অল্প সময়েই অনেক কিছু ভুলে যাই। মাঠে যেসব ঘটনা হচ্ছে তা আমাদের ক্ষেত্রে হতে পারে কিন্তু সাকিব ভাইয়ের ক্ষেত্রে এটা গ্রহণযোগ্য না।’
দর্শকদের দুয়োর জবাব দিয়েছেন সাকিব ব্যাটে-বলে। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সাকিব ফিরেছেন চেনা রূপে।
চোখের সমস্যায় ভুগতে থাকা টাইগার অলরাউন্ডার রান পাচ্ছিলেন না বিপিএলজুড়ে। দুর্দান্ত ঢাকার বিপক্ষে রানে ফিরেছেন দেশসেরা ক্রিকেটার। আর বল হাতে আগুনঝরিয়ে বিধ্বস্ত করেছেন ঢাকার ব্যাটিং লাইনআপ।
সাকিবের অলরাউন্ড নৈপুন্যে ৬০ রানের বড় জয়ে শীর্ষস্থান নিজেদের দখলে রেখেছে রংপুর। টুর্নামেন্টে প্রথমবার হয়েছেন ম্যাচসেরা।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।