Bangal Press
ঢাকাWednesday , 7 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বিপিএলের দশ আসরের এমন ঘটনা কখনো ঘটেনি

Link Copied!

বিপিএলে নতুন এক ঘটনার সাক্ষী হল দর্শকরা। এর আগে এই টুর্নামেন্টের আসরগুলোতে এমন কোনো ঘটনা দেখা যায়নি, যেটাই ঘটলো ফরচুন বরিশাল-চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যাচে। 
মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ১৪৬ রানের জবাবে ব্যাট করতে নেমে শেষ ওভারে ফরচুন বরিশালের দরকার ছিল ২৯ রান। আল আমিনের প্রথম দুই বল থেকে কোনো রান নিতে পারেননি মোহাম্মদ সাইফউদ্দিন। তৃতীয় বলটি সোজা বোলারের মাথার ওপর দিয়ে তুলে মারেন সাইফউদ্দিন যা গিয়ে সরাসরি আঘাত হানে স্পাইডার ক্যামে। নিয়ম অনুযায়ী, ‘ডেড বল’ হিসেবে গণ্য হয়েছে সেই বল। বিপিএলে ইতিহাসে স্পাইডার ক্যামের সঙ্গে বলের সংঘর্ষ এবারই প্রথম দেখা গেল। 
সাইফউদ্দিনের এমন দুর্ভাগ্যের দিন তার দল বরিশালও হেরেছে সহজ ম্যাচে। এই পরাজয়ের ফলে প্লে অফের সমীকরণ আরও কঠিন হলো তামিমের দলের জন্য। সাত ম্যাচে তিন জয় আর চার হারে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচে আছে তারা। 
দলের পরাজয়ের দিন ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন সাইফউদ্দিন। দীর্ঘদিন পর মাঠে ফিরে ৪ ওভার বল করে ২৪ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। ব্যাট হাতে শেষদিকে নেমে দুই ছক্কা ও দুই চারে করেছেন ১৮ বলে ৩০ রান।  



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।