Bangal Press
ঢাকাWednesday , 7 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সদ্যবিবাহিত তরুণীদের উদ্দেশে যে পরামর্শ দিলেন সানিয়া মির্জা

Link Copied!

সদ্যই পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ হয়েছে টেনিস তারকা সানিয়া মির্জার। সংসার ভাঙলেও নিজের আত্মসম্মান বিসর্জন দিয়ে সম্পর্ক টিকিয়ে রাখার কোনো মানে হয় না বলেই মনে করেন সানিয়া। সদ্য বিবাহিত তরুণীদের উদ্দেশে এমনই পরামর্শ দিয়েছেন তিনি। 
সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানিয়াকে প্রশ্ন করা হয়েছিল, যে সদ্যবিবাহিত তরুণীদের কি তিনি কোনো পরামর্শ দেবেন? জবাবে সানিয়া বলেন, ‘যেমন আছ তেমনই থেকো। একেবারেই নিজেকে বদলাতে যাবে না। কারণ, তুমি যেমন তেমনটা দেখেই তোমাকে কেউ পছন্দ করেছিল, ভালবেসেছিল। কোনো কিছুর জন্য আত্মসম্মান বিসর্জন দেবে না।’
বিচ্ছেদের পরে টেনিস তারকার এই বক্তব্যের ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।
বছর খানেকের বেশি সময় থেকে শোয়েব-সানিয়ার সম্পর্কে ভাঙন নিয়ে জল্পনা চলছিল। তারকা দম্পতি একসঙ্গে থাকেন না বলেও খবর বেরিয়েছিল। সেই সময় দু’জনেই চুপ ছিলেন। মাঝেমধ্যে ছেলে ইজহানের জন্মদিন বা স্কুলের কোনো অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যেত। কিন্তু বিচ্ছেদের জল্পনা কমেনি। উল্টে সানিয়ার কিছু বার্তায় তা আরও বাড়িয়ে দিয়েছিল।
তবে গত মাসে সব জল্পনার অবসান ঘটিয়ে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ের কথা জানান শোয়েব। তার পরেই জানা যায় যে বিচ্ছেদ হয়েছে শোয়েব-সানিয়ার। জানা যায়, সানিয়াই নাকি শোয়েবকে বিচ্ছেদ দিয়েছেন।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।