Bangal Press
ঢাকাFriday , 9 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ভোটার হতে এসে স্বামী ও ভাসুরসহ আটক ভারতীয় নারী

ডেস্ক রিপোর্ট
February 9, 2024 10:53 am
Link Copied!

বরিশালের উজিরপুরে ভোটার হতে এসে স্বামী, ভাসুরসহ পুলিশের হাতে আটক হয়েছেন ভারতীয় এক নারী। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন, ভারতের নাগরিক হালিমা খানম (২২), তার স্বামী এবাদুল (২৬) ও ভাসুর এনামুল। 
উজিরপুর উপজেলা নির্বাচন অফিস, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের দক্ষিণ শতলা গ্রামের মো. এবাদুল হাওলাদার কাজের জন্য ৭ বছর আগে চোরাই পথে ভারত যায়। সেখানে কাজের সুবাদে ভারতীয় নাগরিক হালিমা খানমের সঙ্গে বিবাহ হয়। তাদের ঘরে ছনিয়া খানম নামে ৫ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। দুই মাস আগে তারা চোরাই পথে বাংলাদেশে আসে। পরে হালিমা খানম উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়ন চেয়ারম্যানের সনদ নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার বরাবর নতুন ভোটারের জন্য আবেদন করেন। 
ভোটার হওয়ার আবেদন যাচাই-বাছাই করার সময় বরিশাল জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. অহিদুজ্জামান মুন্সি ও উজিরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুর রশিদ তাদের কাছে সঠিক নাম ঠিকানা জানতে চায়। পরে তারা সঠিক নাম ঠিকানা বলতে না পারায় সন্দেহ হলে পুলিশের কাছে হস্তান্তর করে। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।
সাতলা ইউনিয়নের চেয়ারম্যান শাহিন জানান, নিয়মানুযায়ী তিনি আবেদনের ভিত্তিতে জন্ম নিবন্ধন, প্রত্যয়ন ও ভোটার অঙ্গীকার নামায় স্বাক্ষর দিয়েছেন। তিনি ভারতের নাগরিক সেটা তার জানা ছিল না।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।