Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

দুর্ঘটনার কবলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 6:52 am
Link Copied!

ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস। তবে বাসটিতে কোনো ক্রিকেটার ছিলেন না বলে জানা গেছে। এ ছাড়া বাসে থাকা কারও কোনো ক্ষতি হয়নি বলেও নিশ্চিত করেছে দলটির একটি সূত্র। 
গতকাল রাতে ঢাকা থেকে টিম বাসটি চট্টগ্রাম যাচ্ছিল। বাসে চট্টগ্রাম দলের টিম বয়রা ছিলেন আর ছিল ক্রিকেটারদের সরঞ্জাম। আজ সকাল সাতটায় বাসটি সীতাকুণ্ডে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। তবে কারোর কোনো ক্ষতি হয়নি। সবাই সুস্থ আছেন।
নিজেদের শহরে বিপিএল মাতাতে আজই ঢাকা ত্যাগের কথা আছে শুভাগত হোমের চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। প্লে-অফের দৌড়ে ভালোভাবেই এগিয়ে আছে তারা। ৮ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে তালিকায় তিনে আছে চ্যালেঞ্জার্স।
ঢাকার দ্বিতীয় পর্বের খেলা শেষে এবার বন্দরনগরী চট্টগ্রামে মঞ্চস্থ হওয়ার অপেক্ষায় বিপিএল। আগামী ১৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে হোম টিম চ্যালেঞ্জার্স। ১৩ থেকে ২০ ফেব্রুয়ারি এ পর্বে মোট ১২টি ম্যাচ অনুষ্ঠিত হবে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।