Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ম্যাক্সওয়েল ঝড়ে সিরিজ জিতলো অস্ট্রেলিয়া

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 1:41 pm
Link Copied!

৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৩৪ রানে হারিয়ে ১ মযাচ হাতে রেখেই সিরিজ জিতে নিলো অস্ট্রেলিয়া। আগে ব্যাট করতে নেমে গ্লেন ম্যাক্সওয়েলের ঝড়ো সেঞ্চুরিতে ২৪১ রানের বিশাল পুঁজি পায় অজিরা। লক্ষ্য তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে সফরকারীরা। অধিনায়ক রোভম্যান পাওয়েল ফিফটি তুলে নিলেও তা জয়ের জন্য যথেষ্ট ছিল না। শেষ পর্যন্ত ২০৭ রানে থামে উইন্ডিজদের ইনিংস।
রোববার (১১ ফেব্রুয়ারি) অ্যাডিলেডে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন উইন্ডিজ অধিনায়ক পাওয়েল। ব্যাট করতে নেমে শুরুতেই বিপাকে পড়ে স্বাগতিকরা। পাওয়ারপ্লেতেই অর্থাৎ ৫ দশমিক ৩ ওভারেই দুই উইকেট হারায় অস্ট্রেলিয়া। এরপরই ক্রিজে আসেন ম্যাক্সওয়েল। মাঠে নেমেই স্বভাবসুলভ আগ্রাসী ব্যাটিং শুরু করেন তিনি। একের পর এক বাউন্ডারিতে বল আছড়ে ফেলেন সীমানার বাইরে।
সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি মঙ্গলবার পার্থে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।