Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আমারে হ্যাট্রিক করায়ছেন আমার চাচারেও হ্যাট্রিক করায়ছেন; এমপি নিক্সন

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 4:36 pm
Link Copied!

পৃথিবীর ইতিহাসে প্রথম তিন তিনবার স্বতন্ত্র প্রার্থীর জয়লাভ, আমারে হ‌্যাট্রিক করায়ছেন আমার চাচারেও হ‌্যাট্রিক করায়ছেন বলে মন্তব্য করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী (নিক্সন)।
ব্রহ্মন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেন। এসময় তিনি আরো বলেন বিদ্যালয়ের ৪ তলা ভবন তৈরি করে দিয়েছি সামনে পুকুর ভরাট করে দিব বিদ্যালয়ের প্রাচীর নির্মাণ করা হবে। আমি আশা করি শিক্ষার্থীরা ভালোমতো পড়াশোনা করবে। এই ব্রহ্মন্দী বহুমুখী উচ্চবিদ্যালয় থেকে বাচ্চারা পড়ালেখা খেলাধুলা ও শরীর চর্চা করে সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বসবে।
রবিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৯ টা থেকে উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের ব্রাহ্মন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।সকালে বিভিন্ন ইভেন্টে খেলার আয়োজন করা হয় এবং ২য় ধাপে বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিকেল ৪ টার সময় প্রধান অতিথি মুজিবুর রহমান চৌধুরীর নিক্সন অনুষ্ঠানে যোগ দেন। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদত হোসেন, ফরিদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসিক ইকবাল (স্বপন), ভাঙ্গা উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।