Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

তামিমকে দলে ফেরাতে বিসিবির নতুন উদ্যোগ

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 2:32 am
Link Copied!

গেল বছরের সেপ্টেম্বরে সবশেষ জাতীয় দলের হয়ে খেলেছিলেন তামিম ইকবাল। এরপর আর লাল সবুজের জার্সিতে দেখা যায়নি টাইগার ওপেনারকে। এমনকি আচমকা শেষ মুহুর্তে ভারত বিশ্বকাপের দল থেকেও বাদ পড়েছিলেন তামিম। এরপর জাতীয় দলের হয়ে তামিমের আর খেলা হয়নি।
তামিম নিজেও জানিয়েছিলেন বিপিএলের মধ্যেই জানা যাবে সব। অবশেষে বোর্ড মিটিং শেষে পাপন জানালেন, তামিম খেলবেন কিনা এ প্রসঙ্গে এখনো চূড়ান্ত হয়নি কোনো কিছু। বিষয়টি এখনও সুতোয় ঝুলছে।
পাপন বলছিলেন, ‘তামিমের ইস্যুটা নিয়ে কথা হয়েছে। আমি এখান থেকে নাম বলেছি জালাল ভাই ও অন্যরা বসবে তামিমের সঙ্গে। ঢাকায় আসার সঙ্গে সঙ্গে। আমিও বসবো। উনারা বসার পর আমি নিজেও বসবো। আমার ধারণা এই বিপিএল চলাকালীনই সব সিদ্ধান্তগুলো জানতে পারব। এর আগে আসলে বলাটা মুশকিল।’
এদিকে বোর্ড মিটিংয়ে বেশ কিছু বড় সিদ্ধান্ত এসেছে। তিন ফরম্যাটের অধিনায়ক হয়েছেন নাজমুল হোসেন শান্ত। তাছাড়া পরিবর্তন এসেছে নির্বাচক প্যানেলেও। বাদ পড়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও নির্বাচক হাবিবুল বাশার সুমন।
নতুন প্রধান নির্বাচক হয়েছেন গাজী আশরাফ হোসেন লিপু। তার প্যানেলে যোগ দেবেন হান্নান সরকার। আর আগের প্যানেল থেকে টিকে গেছেন আব্দুর রাজ্জাক।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।