Bangal Press
ঢাকাThursday , 15 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বিবাহবার্ষিকীতে স্ত্রীকে নিয়ে আবেগপ্রবণ নাসির

ডেস্ক রিপোর্ট
February 15, 2024 2:41 pm
Link Copied!

বিয়ের তিন বছর পার করলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাসির হোসেন ও  তামিমা সুলতানা তাম্মি দম্পতি। নিজেদের তৃতীয় বিবাহবার্ষিকীতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন তিনি।
যেখানে স্ত্রীর সঙ্গে কয়েকটি ছবি প্রকাশ করে আবেগঘন এক বার্তা প্রকাশ করেছেন নাসির। যেখানে তিনি লিখেছেন, জীবন আমাকে হয়ত আরও অনেক কারণ দিয়েছে খুশি থাকার, কিন্তু আমি সবথেকে খুশি কারণ জীবন আমাকে তোমার মতন একটা উপহার দিয়েছে… শুভ বিবাহবার্ষিকী..।
এর আগে ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তবে এরপর নতুন করে বিতর্ক ওঠে এই ক্রিকেটারকে ঘিরে। তামিমা তার আগের স্বামীকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় মামলা করেন তামিমার আগের স্বামী রাকিব হাসান। সেই মামলা এখনও চলছে।
সম্প্রতি দুর্নীতির দায়ে সব ধরনের ক্রিকেট থেকে নাসিরকে নিষিদ্ধ করেছে আইসিসি। এক ঘোষণায় আইসিসি জানায়, দুর্নীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন নাসির।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।