Bangal Press
ঢাকাSaturday , 17 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নান্নুর থেকেও বেশি বেতন পাবেন নতুন প্রধান নির্বাচক

ডেস্ক রিপোর্ট
February 17, 2024 11:40 am
Link Copied!

গত সোমবার (১২ ফেব্রুয়ারি) বিসিবির বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়। এরপর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নতুন প্রধান নির্বাচকের নাম ঘোষণা করেন। মিনহাজুল আবেদিন নান্নুর স্থলাভিষিক্ত হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু।
নতুন প্রধান নির্বাচক লিপু কত টাকা বেতন পাবেন? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনেকের মনে। জানা গেছে আগের প্রধান নির্বাচক থেকে বেশি বেতন পাবেন নতুন প্রধান নির্বাচক। নান্নু বেতন পেতেন মাসে ১ লাখ ৭০ হাজারের মতো। নান্নুর সহকারী আরেক নির্বাচক হাবিবুল বাশার সুমনের বেতন ছিল প্রায় দেড় লাখ টাকার মতো।
নতুন প্রধান নির্বাচক লিপু বেতন পাবেন প্রায় আড়াই লাখ টাকা। সেটি হলে বিসিবির নির্বাচক প্যানেলের ইতিহাসে এটি হবে সর্বোচ্চ বেতনের রেকর্ড।
২০১৩ সালের পর সেভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে ছিলেন না গাজী আশরাফ হোসেন লিপু। প্রায় এক দশক পর প্রধান নির্বাচক হয়ে আবারও তিনি বিসিবিতে এসেছেন। এর আগে জাতীয় দলের ম্যানেজারসহ বেশ কয়েকটি দায়িত্ব সামলানোর অভিজ্ঞতা রয়েছে তার।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।