Bangal Press
ঢাকাSunday , 18 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শেষ মুহূর্তের নাটকীয়তায় বার্সার জয়

ডেস্ক রিপোর্ট
February 18, 2024 5:37 am
Link Copied!

আগের ম্যাচের মতো এই ম্যাচেও হারের ভাঁজ কপালে। ৯০ মিনিট পর খেলা যখন অতিরিক্ত সময়ে গড়ায় তখন পেনাল্টির সুবর্ণ সুযোগ পায় বার্সেলোনা। সেখানেও রোমাঞ্চের শেষ নেই। রবের্ত লেভানদোভস্কির নেওয়া পেনাল্টি সেলতা ভিগো গোলরক্ষক ঠেকিয়ে দিলেও আগেই গোললাইন থেকে বেরিয়ে এসেছিলেন তিনি। যার ফলে আবার পেনাল্টি পায় বার্সা। দ্বিতীয় চেষ্টায় আর কোনো ভুল করেননি লেভানদোভস্কি। দলকে ২-১ গোলের জয় এনে দিয়েই মাঠ ছাড়েন এই ফরোয়ার্ড। শেষের মতো প্রথম গোলটিও করেছেন তিনি।
বালাই দোসে এগিয়ে থেকেই বিরতিতে যায় বার্সা। সেই গোলও এসেছে প্রথমার্ধের শেষ মুহূর্তে। ৪৫তম মিনিটে লামিন ইয়ামালের পাস থেকে দারুণ শটে দলকে গোল এনে দেন লেভানদোভস্কির। বিরতির পর মাত্র দুই মিনিটের মাথায় ইয়াগো আসপাসের গোলে সমতায় ফেরে সেলতা।
এরপর দুই দলই এগিয়ে যাওয়ার জন্য লড়াই করে। কিন্তু যোগ করা সময়ে ইয়ামালকে ফাউল করে দলের জন্য বিপদ ডেকে আনেন ফ্রান বেলত্রান। গোল হজম করেই সেই ভুলের মাশুল দিতে হয় সেলতাকে।
এই জয়ে ২৫ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে তিনে আছে বার্সা। দুইয়ে থাকা জিরোনা থেকে দুই পয়েন্ট দূরে তারা। অন্যদিকে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।