Bangal Press
ঢাকাFriday , 2 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চতুর্থবারের মতো প্রিমিয়ার লিগে রানার্সআপ আবাহনী

Link Copied!

আরেকটি ব্যর্থ মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগে রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হলো আবাহনীকে। প্রিমিয়ার লিগের সর্বাধিক ৬ বারের চ্যাম্পিয়ন দলটি এ নিয়ে টানা চার আসরে ব্যর্থ হলো তারা।

এবার স্বাধীনতা কাপ, ফেডারেশন কাপ ও প্রিমিয়ার লিগের একটিতেও চ্যাম্পিয়ন হতে না পারা আবাহনী লিগে চতুর্থবারের মতো হলো রানার্সআপ।

শুক্রবার কুমিল্লায় নিজেদের ১৮তম ম্যাচে আবাহনী ৩-০ গোলে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে হারিয়ে দুই ম্যাচ হাতে রেখে রানার্সআপ হওয়া নিশ্চিত করে।

আগের রাউন্ডে বসুন্ধরা কিংস চ্যাম্পিয়নশিপ নিশ্চিত করার পর প্রিমিয়ার লিগের আকর্ষণ বলতে ছিল রানার্সআপ দেখা। শুক্রবার সেটাও শেষ হয়ে গেলো। লিগের বাকি ম্যাচগুলো এখন কেবলই স্থান নির্ধারণীর।

শুক্রবার আবাহনীর তিন গোলের দুটিই করেছেন বিদেশিরা। ২৩ মিনিটে এলিটা কিংসলের গোলে এগিয়ে যায় আবাহনী। প্রথমার্ধের ইনজুরি সময়ে নাইজেরিয়ার এমেকা ব্যবধান দ্বিগুণ করেন। ৪৮ মিনিটে কোস্টারিকান কলিন্দ্রেসের গোলে ব্যবধান ৩-০ করে আবাহনী।

১৮ ম্যাচ শেষে আবাহনীর পয়েন্ট ৩৭। ১৭ ম্যাচে শেখ জামালের ২১। এই হারে শেখ জামাল তৃতীয় হওয়ার লড়াই থেকেও ছিটকে পড়লো।

আরআই/এমএমআর/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।