Bangal Press
ঢাকাFriday , 2 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

দুই চ্যাম্পিয়নের লড়াইয়ে কিংসের বদলা

Link Copied!

এক সপ্তাহ আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা চতুর্থ শিরোপা নিশ্চিত করে ঘরোয়া ফুটবলে নতুন রেকর্ড গড়েছে বসুন্ধরা কিংস।

গত মঙ্গলবার ফেডারেশন কাপের ফাইনালে আবাহনীকে হারিয়ে ১৪ বছর পর চ্যাম্পিয়ন হয়েছে মোহামেডান। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও ফেডারেশন কাপ চ্যাম্পিয়নরা শুক্রবার মুখোমুখি হয়েছিল লিগ লড়াইয়ে।

আনুষ্ঠানিকতার ম্যাচটি কেবল শ্রেষ্ঠত্বের লড়াই-ই ছিল না, ছিল কিংসের জন্য প্রতিশোধেরও। এই মোহামেডানের কাছে সেমিফাইনালে হেরে ফেডারেশন কাপ থেকে বিদায় নিয়েছিল কিংস। তাই মৌসুমে তারা ট্রেবল জয়ের যে স্বপ্ন দেখেছিল তা ভেস্তে যায়।

লিগের মর্যাদার এই লড়াই জিতে ফেডারেশন কাপে হারার বদলাটা ভালোভা্বেই নিয়েছে কিংস। ঘরের মাঠে তারা ২-১ গোলে হারিয়ে দিয়েছে ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন মোহামেডানকে।

ম্যাচ শুরুর এক মিনিট ১৩ সেকেন্ডে গোল করে মোহামেডানকে লিড এনে দিয়েছিলেন নাইজেরিয়ান এমানুয়েল সানডে। ১০ মিনিটে মোরসালিনের বাড়ানো বল থেকে ব্রাজিলিয়ান মিগুয়েল গোল করে ম্যাচে সমতা আনেন।

৪০ মিনিটে রাকিবের গোলে লিড নেয় বসুন্ধরা কিংস। ওই লিড ধরে রেখে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে লিগ চ্যাম্পিয়নরা।

১৮ ম্যাচে বসুন্ধরা কিংসের পয়েন্ট ৪৯। ১৭ ম্যাচে মোহামেডানের পয়েন্ট ২৪। শেষ দিকে মোহামেডানের মোজাফফরভ দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ নিয়ে খেলতে হয় বাকি সময়।

আরআই/এমএমআর/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।