Bangal Press
ঢাকাSunday , 26 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ক্যান্সার আক্রান্ত হয়ে মারা গেলেন জবির বাংলা বিভাগের অধ্যাপক 

Link Copied!

বোন ম্যারো (অস্থিমজ্জা) ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. শিল্পী খানম। রবিবার (২৬ মে) বিকেল সাড়ে চারটার দিকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে মারা যান তিনি।
প্রিয় শিক্ষক ও সহকর্মীকে হারিয়ে শোকের ছায়া নেমে এসেছে বিভাগ সহ বিশ্ববিদ্যালয়ের সর্বত্র মহলে। তার মৃত্যুর কথা নিশ্চিত করে কলা অনুষদের ডিন ও বাংলা বিভাগের অধ্যাপক ড. হোসনে আরা বেগম বলেন, আমাদের প্রিয় সহকর্মী অধ্যাপক শিল্পী খানম আমাদের মাঝে নেই সেটা কোনভাবেই বিশ্বাস করতে পারছি না। বিভাগে বিভাগের বাহিরে সকলেরই কাছে প্রিয় ছিলেন শিল্পী। তার চলে যাওয়ার শোক কিভাবে আমরা কাটিয়ে উঠবো সেটাই ভেবে পাচ্ছি না।
তারিকুল ইসলাম নামে বাংলা বিভাগের চতুর্থ বর্ষের এক শিক্ষার্থী ফেসবুকে লেখেন আমাদের শহর জুড়ে এখন কেবলই অন্ধকার! মরণঘাতী ক্যান্সার কেড়ে নিলো আমাদের মা’কে। আমরা কিছুই করতে পারলাম না! ওপারে ভালো থাকবেন ম্যাম।
আতিক মেসবাহ্ লগ্ন নামে বিভাগের আরেক শিক্ষার্থী বলেন, কিছুদিন পূর্বে ম্যাম বিভাগে এসেছিলেন। সুস্থ হয়ে পরিবার, সন্তান নিয়ে বেঁচে থাকার তীব্র বাসনার সরল প্রকাশ করলেন। মাতৃস্নেহে আগলে রেখেছিলেন আমাদের। সেটা আজ শুধুই স্মৃতি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।