Bangal Press
ঢাকাMonday , 27 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গ্রিন ইউনিভার্সিটি আন্ত:কলেজ ফুটবল ফেস্ট চ্যাম্পিয়ন নৌবাহিনী কলেজ

Link Copied!

গ্রিন ইউনিভার্সিটি আন্ত:কলেজ ফুটবল ফেস্ট ২০২৪-এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ মে) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় নৌবাহিনী কলেজ, ঢাকা ও গুলশান মডেল হাই স্কুল অ্যান্ড কলেজ। এতে ২-০ গোলে গুলশান কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নৌবাহিনী কলেজ, ঢাকা।
অন্যদিকে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজকে ১-০ গোলে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ। চ্যাম্পিয়ন টিম ও রানারআপ টিমের হাতে ট্রফি তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ শরীফ উদ্দিন, উপ-উপাচার্য অধ্যাপক ড. খাজা ইফতেখার উদ্দিন আহমেদ।
এ সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ফায়জুর রহমান, রেজিস্ট্রার ক্যাপ্টেন (বিএন) শেখ মোহাম্মদ সালাহউদ্দিন (এলপিআর), জাতীয় ফুটবল দলের খেলোয়ার সুমন রেজা, ডাইভারসিটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রিফাত হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে গ্রিন ইউনিভার্সিটি ও ডাইভারসিটির আয়োজিত এই ফেস্টে সরকারি ও বেসরকারি পর্যায়ের স্বনামধন্য ৪৮টি কলেজ অংশগ্রহণ করে। এতে সার্বিকভাবে সহায়তা করে গ্রিন ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাব। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন টিমকে ১ লাখ টাকা প্রাইজমানি, রানারআপ টিমকে ৫০ হাজার, তৃতীয় স্থান অর্জনকারী ৩০ হাজার এবং চার টিমের খেলোয়াড়দের মেডেল প্রদান করা হয়।
বিকাল ৫টার পর শুরু হওয়া ফাইনাল ম্যাচটি প্রথমার্ধ শেষ হয় ১-০ গোল অবস্থায়। দ্বীতিয়ার্ধের মিনিট পাঁচেকের মাথায়  দ্বিতীয় গোল দিয়ে ব্যবধান বাড়ায় নৌবাহিনী কলেজ। এভাবেই শেষ হয় সাত দিনব্যাপী চলা ফুটবল টুর্নামেন্টটি।
খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ শরীফ উদ্দিন বলেন, হার—জিতের মধ্য দিয়েই একটি খেলা শেষ হয়। তবে এর মূল শক্তি হলো টিম স্প্রিরিট। সাত দিনব্যাপী চলা টুর্নামেন্টে সেটাই ফুটে উঠেছে। এ সময় সাত দিনব্যাপী চলা টুর্নামেন্টে অংশগ্রহণকারী সব দলকে অভিনন্দন জানান তিনি।
অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন উপ—উপাচার্য অধ্যাপক ড. খাজা ইফতেখার উদ্দিন আহমেদ। এ সময় টুর্নামেন্ট আয়োজনের নানা দিকও তুলে ধরেন তিনি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।