Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জামায়াতের বিক্ষোভের অনুমতি নিয়ে কী সিদ্ধান্ত নিলো ডিএমপি

Link Copied!

বিক্ষোভ সমাবেশ ও মিছিলের অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে আবেদন করেছিল জামায়াতে ইসলামী। শনিবার (১০ জুন) তারা বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে কর্মসূচি পালন করতে চায়। তবে তাদের কর্মসূচি পালনের বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত জানায়নি ডিএমপি।

জামায়াতে ইসলামীর কর্মসূচি নিয়ে ডিএমপির সিদ্ধান্তের বিষয়ে জানতে চাইলে যুগ্ম-পুলিশ কমিশনার (অপারেশনস) বিপ্লব কুমার সরকার বলেন, আজ (বৃহস্পতিবার) দুপুর পর্যন্ত কোনো সিদ্ধান্ত হয়নি।

আজকে সিদ্ধান্ত জানানো হবে কি না- এ প্রশ্নে বিপ্লব বলেন, আজকে জানানো যাবে কি না বলা যাচ্ছে না। এসব বিষয় নিয়ে অনুসন্ধান চলছে।

আরও পড়ুন: জামায়াতের বিক্ষোভ সমাবেশ স্থগিত, নতুন কর্মসূচি ১০ জুন

এর আগে মঙ্গলবার জামায়াতের আট সদস্যের একটি প্রতিনিধি দল ডিএমপি সদরদপ্তরে যায়। তারা নায়েবে আমিরসহ দলের নেতা ও ওলামাদের মুক্তি এবং তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে সমাবেশ ও মিছিলের অনুমতি চেয়ে আবেদন করে। ডিএমপি কমিশনারের কার্যালয় থেকে আবেদনপত্রটি গ্রহণও করা হয়।

এদিকে ২৯ মে পুলিশের কাছে বিক্ষোভ কর্মসূচি পালনের অনুমতি চাইতে গিয়ে আটক হয়েছিলেন জামায়াতে ইসলামীর চার নেতা। পরে যাচাই-বাছাই শেষে তাদের ছেড়ে দেওয়া হয়। এদিন দলটি ৫ মে একই কর্মসূচির জন্য আবেদন করছিল। তবে অনুমতি না পাওয়ায় কর্মসূচি স্থগিত করে ১০ জুন তা করার ঘোষণা দেয়।

টিটি/জেডএইচ/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।