Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গুগল সার্চে ইন্টার মিয়ামিকে খোঁজায় সবার ওপরে বাংলাদেশিরা!

Link Copied!

লিওনেল মেসির ভক্ত আছে সারা বিশ্বেই। তবে বাংলাদেশে আর্জেন্টিনা এবং মেসির জনপ্রিয়তা ধারণার চেয়েও বেশি, যা দেখা গেছে গত ফুটবল বিশ্বকাপে। আর্জেন্টিনার মানুষও এখন জানেন, বাংলাদেশের মানুষ মেসি বলতেই অজ্ঞান!

মেসি তাই যে ক্লাবে যাবেন, সেই ক্লাব নিয়েও আগ্রহের অন্ত নেই বাংলাদেশিদের। গত ৮ জুন যুক্তরাষ্ট্রের মেজর সকার ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার ঘোষণা দিয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

তারপরই সারা বিশ্ব থেকে ইন্টার মিয়ামির খবর নেওয়া শুরু হয়ে গেছে। তবে অবাক করার মতো ব্যাপার হলো, গুগলে সার্চে এই ক্লাবকে আর্জেন্টাইনদের চেয়েও বেশি খুঁজেছেন বাংলাদেশিরা!

সাধারণত গুগল ট্রেন্ডে ওয়েব সার্চে জনপ্রিয়তার সর্বোচ্চ মানদণ্ড ধরা হয় ১০০। বাংলাদেশ সেই মানদণ্ডের একশ’ পেয়ে শীর্ষেই রয়েছে। আর্জেন্টিনা পেয়েছে ৮৪।

মেসির ক্লাবকে খোঁজার দিক দিয়ে বাংলাদেশের এগিয়ে থাকার খবরটি দিয়েছেন মেজর লিগ সকারের ফ্রিল্যান্স লেখক ফাভিয়ান রেনকেল। টুইটারে তিনি এই সংক্রান্ত একটি পরিসংখ্যান উপস্থাপন করেছেন তিনি। সেখানে দেখা যায় বাংলাদেশ তালিকার শীর্ষে রয়েছে। দুইয়ে আছে আর্জেন্টিনা।

তারপর যথাক্রমে নেপাল (৮২), হাইতি (৮১) ও আইভরি কোস্ট (৭৩)। শীর্ষ দশে থাকা বাকি দেশগুলো হলো ইরাক, ইয়েমেন, কঙ্গো, হুন্ডুরাস, নিকারাগুয়া।

এমএমআর/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।