Bangal Press
ঢাকাFriday , 18 August 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু ছিলেন সমগ্র বিশ্বের নিপিড়ীত মানুষের মহান নেতা

Link Copied!

 

ডেস্ক রিপোর্টঃ

১৫ আগস্ট মর্মছেঁড়া রোদনের দিন, বাংলার আকাশ বাতাসে আর প্রকৃতির অশ্রু বিসর্জনের দিন। বাঙালীর পিতৃ হারানোর দিন । ১৫ আগস্ট সুবহে সাদেকে শ্রাবণের বর্ষার মতো অজর ধারায় অজস্র গুলির শব্দে  ক্ষতবিক্ষত এক হৃদয় এক মানচিত্র , যে হৃদয় ধারণ করতো বাংলাদেশ আর যে বাংলাদেশের নাম শেখ মুজিব ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাত বরণ বঙ্গবন্ধুসহ সকল শহীদের স্মরণে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিলে বক্তারা উপরোক্ত বক্তব্য রাখেন। সিলেট মহানগরীর ৩৬ নং ওয়ার্ডের নব নবনির্বাচিত কাউন্সিলর সাবেক ছাত্রলীগ সভাপতি জননেতা হিরণ মাহমুদ নিপুর আয়োজনে জাতীয় শোকদিবস ও দোয়া মাহফিলের আয়োজনে  টুলিটিকর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নিরেশ দাসের সভাপতিত্বে বিশিষ্ট সাংবাদিক দি ডেইলি ট্রাইবুনাল পত্রিকার ব্যুরো প্রধান আ ম ন জামান চৌধুরীর পরিচালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২০ নং ওয়ার্ডের চারবারের নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট মহানগর জাতীয় শ্রমিকলীগের সভাপতি শাহরিয়ার কবীর সেলিম, কাউন্সির ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফতাব হোসেন খান,  সিলেট জজ কোর্টের এপিপি আব্দুর রহমান সেলিম, কমিশনার হিরণ মাহমুদ নিপু  অন্যানের মধ্যে বক্তব্য রাখেন টুলিটিকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রমিজ উদ্দিন বাবুল, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, শানুর আলী, ছুরুক আহমদসহ আওয়ামীলীগ  ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবকলীগের ওয়ার্ড মহানগর নেতৃবৃন্দ। আলোচনা শেষে দোয়া মাহফিলে ১৫ আগস্ট নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় দোয়া পরিচালনা করেন আওয়ামীলীগের প্রবীণ মুরুব্বী মোঃ নূরুল হক এর আগে সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। বঙ্গবন্ধু ছিলেন সমগ্র বিশ্বের নিপিড়ীত মানুষের মহান নেতা
ডেস্ক রিপোর্টঃ
১৫ আগস্ট মর্মছেঁড়া রোদনের দিন, বাংলার আকাশ বাতাসে আর প্রকৃতির অশ্রু বিসর্জনের দিন। বাঙালীর পিতৃ হারানোর দিন । ১৫ আগস্ট সুবহে সাদেকে শ্রাবণের বর্ষার মতো অজর ধারায় অজস্র গুলির শব্দে ক্ষতবিক্ষত এক হৃদয় এক মানচিত্র , যে হৃদয় ধারণ করতো বাংলাদেশ আর যে বাংলাদেশের নাম শেখ মুজিব ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাত বরণ বঙ্গবন্ধুসহ সকল শহীদের স্মরণে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিলে বক্তারা উপরোক্ত বক্তব্য রাখেন। সিলেট মহানগরীর ৩৬ নং ওয়ার্ডের নব নবনির্বাচিত কাউন্সিলর সাবেক ছাত্রলীগ সভাপতি জননেতা হিরণ মাহমুদ নিপুর আয়োজনে জাতীয় শোকদিবস ও দোয়া মাহফিলের আয়োজনে টুলিটিকর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নিরেশ দাসের সভাপতিত্বে বিশিষ্ট সাংবাদিক দি ডেইলি ট্রাইবুনাল পত্রিকার ব্যুরো প্রধান আ ম ন জামান চৌধুরীর পরিচালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২০ নং ওয়ার্ডের চারবারের নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট মহানগর জাতীয় শ্রমিকলীগের সভাপতি শাহরিয়ার কবীর সেলিম, কাউন্সির ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফতাব হোসেন খান, সিলেট জজ কোর্টের এপিপি আব্দুর রহমান সেলিম, কমিশনার হিরণ মাহমুদ নিপু অন্যানের মধ্যে বক্তব্য রাখেন টুলিটিকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রমিজ উদ্দিন বাবুল, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, শানুর আলী, ছুরুক আহমদসহ আওয়ামীলীগ ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবকলীগের ওয়ার্ড মহানগর নেতৃবৃন্দ। আলোচনা শেষে দোয়া মাহফিলে ১৫ আগস্ট নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় দোয়া পরিচালনা করেন আওয়ামীলীগের প্রবীণ মুরুব্বী মোঃ নূরুল হক এর আগে সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।