Bangal Press
ঢাকাSaturday , 2 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ সফরের জন্য ‘দ্বিতীয় সারির’ দল ঘোষণা নিউজিল্যান্ডের

ডেস্ক রিপোর্ট
September 2, 2023 12:17 pm
Link Copied!

ভারতে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপের আগে সফরে আসছে নিউজিল্যান্ড। বাংলাদেশ সফরকে সামনে রেখে ওয়ানডে দল ঘোষণা করেছে কিউইরা। এই সিরিজে দ্বিতীয় সারির দল নিয়ে আসছে ব্লাক ক্যাপসরা। সেইসঙ্গে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড আগেই জানিয়েছিল মূল কোচিং প্যানেল আসবে না বাংলাদেশে।  
শনিবার (২ সেপ্টেম্বর) ভোরে নিজেদের ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমে লকি ফার্গুসনকে অধিনায়ক করে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। প্রথমবারের মতো জাতীয় দলের অধিনায়কত্বের দায়িত্ব পালন করবেন এই পেসার। কিউই বোর্ডের নতুন প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব পেয়েছেন নিউজিল্যান্ড ক্রিকেট প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের (এনজেডসিপিএ) সাবেক চেয়ারম্যান স্কট উইনিঙ্ক। বাংলাদেশ সফরে এমন তারুণ্যনির্ভর দল গঠনের কারণ ব্যাখ্যাও দিয়েছেন তিনি।
স্কট উইনিঙ্ক বলেন, আগামী এপ্রিল পর্যন্ত আমাদের ঠাসা সূচিতে খেলতে হবে। এর মধ্যে বিশ্বকাপ, টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন চক্র এবং পাকিস্তান সফরও আছে। এর আগে ওয়ার্কলোডে ভারসাম্য আনার মাধ্যমে বিভিন্ন ধরনের খেলোয়াড়েরা বাংলাদেশের মতো পরিবেশ সম্পর্কে স্বচ্ছ ধারনা পাবে। বাংলাদেশ সফর বেশ চ্যালেঞ্জিং। সেখানকার কন্ডিশনের সঙ্গে দ্রুত মানিয়ে নিতে পারা পরবর্তী কয়েক মাসের জন্য গুরুত্বপূর্ণ হবে।
বাংলাদেশ সফরে নিউজিল্যান্ডের ওয়ানডে দল: লকি ফার্গুসন (অধিনায়ক), ফিন অ্যালেন, চ্যাড বোজ, উইল ইয়াং, টম ব্ল্যান্ডেল, ডিন ফক্সক্রফট, হেনরি নিকোলস, রাচিন রবীন্দ্র, কোল ম্যাককোনকি, ডেন ক্লিভার, কাইল জেমিসন, অ্যাডাম মিল্‌নে, ইশ সোধি, ব্লেয়ার টিকনার ও ট্রেন্ট বোল্ট।



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।