Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঢাবিতে গাছ ভেঙ্গে পড়ে রিকশাচালক নিহত, আহত ২

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 2:16 pm
Link Copied!

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় গাছ ভেঙে পড়ে এক রিকশাচালক নিহত ও ঢাবি শিক্ষার্থীসহ দুইজন আহতের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটার সময় বৃষ্টিতে টিএসসি সংলগ্ন বুদ্ধ নারিকেল গাছটি ভেঙে রিকশাতে পড়ে। এতে দুজন যাত্রীসহ চালক আহত হন। পরে তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে, সেখানে কর্তব্যরত চিকিৎসকরা ওই রিকশা চালকে তাকে মৃত ঘোষণা করে।
নিহত ওই রিকশা চালকের নাম শফিকুল ইসলাম (৩৫)। জানা গেছে, শেরপুর সদর উপজেলার আমবাড়িয়া গ্রামের খাবের আলীর ছেলে শফিকুল। অন্যদিকে আহতদের মধ্যে একজন হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ওয়াহিদা ও অন্যজন সাইফুল ইসলাম।
বিষয়টি বিডি২৪লাইভকে নিশ্চিত করেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) প্রক্টর অধ্যাপক ড. মো. মাকসুদুর রহমান। অধ্যাপক ড. মো. মাকসুদুর রহমান বলেন, ওই শিক্ষার্থী পায়ে ব্যাথা পেয়েছেন। বর্তমানে ওই শিক্ষার্থীর অবস্থা আশঙ্কামুক্ত রয়েছে।



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।