Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে বীর মুক্তিযোদ্ধা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 1:18 pm
Link Copied!

নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধ সম্পর্কে জানানো এবং গ্রামীন পর্যায়ে বসবাস করা যুব সমাজকে খেলাধূলামুখী করার লক্ষ্যে ৩৭ টি ফুটবল দল নিয়ে জয়পুরহাট স্টেডিয়ামে বৃহস্পতিবার উদ্বোধন করা হয়েছে বীর মুক্তিযোদ্ধা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩।
জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থা এই বীর মুক্তিযোদ্ধা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সরকারের অতিরিক্ত সচিব রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ন কবীর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন, জেলা ক্রীড়া সংসার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু প্রমূখ। 
বীর মুক্তিযোদ্ধা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জয়পুরহাট জেলার ৩২ টি ইউনিয়নের ৩২ টি দল ও ৫ পৌরসভার ৫ টি দল নিয়ে মোট ৩৭ টি ফুটবল দল অংশ গ্রহন করবে। উদ্বোধনী খেলায় জয়পুরহাট সদরের ভাদশা ইউনিয়ন ফুটবল দল ও পাঁচবিবি পৌরসভা ফুটবল দলের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় ভাদশা ইউনিয়ন ফুটবল দল ২-০ গোলে পাঁচবিবি পৌরসভা দলকে পরাজিত করে।



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।