Bangal Press
ঢাকাFriday , 8 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

অর্ধ যুগের অপেক্ষা শেষে রাবি শাখা ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষণা

ডেস্ক রিপোর্ট
September 8, 2023 2:34 pm
Link Copied!

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অর্ধ যুগ পর রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। আগামী ১৮ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়েছে সম্মেলন। এর একদিন পরে (১৯ সেপ্টেম্বর) রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের সম্মেলনও অনুষ্ঠিত হবে।
শুক্রবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান যৌথ সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে আরও বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ‘বার্ষিক সম্মেলন ২০২৩’ আগামী ১৮ সেপ্টেম্বর ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ‘বার্ষিক সম্মেলন ২০২৩’ আগামী ১৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।
এর আগে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক আগামী ১২ নভেম্বর (শনিবার) বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছিল। কিন্তু পরবর্তীতে সম্মেলনটি স্থগিত করা হয়।
এবিষয়ে রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনূ বলেন, আমাদের কাছে সম্মেলনের তথ্য এসেছে। রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সম্মেলনের জন্য প্রস্তুত। আশা করি সুষ্টু ভাবে আমরা সম্মেলনের মাধ্যমে নতুনদের দায়িত্ব দিয়ে যেতে পারবো।
জানতে চাইলে কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ বলেন, আগামী ১৮ সেপ্টেম্বর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। উৎসবমুখর পরিবেশে আমরা নতুনদের দায়িত্ব দিতে চাই। সেখানে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক থাকবেন। এবঙ আমন্ত্রিত অতিথিবৃন্দসহ সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত থাকবেন। আশা করি সুন্দরভাবে আমরা সম্মেলনটি সম্পন্ন করতে পারব।
প্রসঙ্গত, ২০১৬ সালের ৭ ডিসেম্বর রুয়েট ও ৮ ডিসেম্বর রাবি শাখা ছাত্রলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে ১১ ডিসেম্বর দুই শাখায় ঘোষণা করা হয় নতুন কমিটি। প্রায় সাড়ে ছয়বছর যাবত সেই কমিটিগুলোই নেতৃত্ব দিয়ে আসছিল এই দুই বিশ্ববিদ্যালয়ে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।