Bangal Press
ঢাকাSunday , 24 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ইবিতে অর্থনীতি অন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু

ইবি প্রতিনিধি
September 24, 2023 8:58 am
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অর্থনীতি ক্লাবের উদ্যোগে অন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

রবিবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটার দিকে ডিপার্টমেন্টের সভাপতি অধ্যাপক ড. কাজী মোস্তফা আরীফ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি ক্লাবের সভাপতি ড. দেবাশীষ শর্মা, অধ্যাপক মো: হুমায়ুন কবীর, অধ্যাপক মিথিলা তানজিল এবং বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মো: আরিফুল ইসলাম।

টুর্নামেন্টটে ২০১৭-১৮ থেকে ২০২২-২৩ পর্যন্ত মোট ছয়টি শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা অংশ নেয়। দলগুলো যথাক্রমে ( ইকো-৩০, ইকো-৩১, ইকো-৩২, ইকো-৩৩, ইকো-৩৪, ইকো-৩৫)। উদ্বোধনী খেলায় ইকো-৩০ ও ইকো-৩২ একে অপরের মোকাবেলা করে। দিনের অপর খেলায় যে দুটি দল অংশ নিবে তারা হলো ইকো-৩১ ও ইকো-৩৪।

অর্থনীতি ক্লাবের সভাপতি ড. দেবাশীষ শর্মার বক্তব্য থেকে জানা যায়, এই খেলাধুলার মাধ্যমে যেনো একটা প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি হতে পারে তাই এই আয়োজন। তিনি ক্লাবের উদ্যোগে ভবিষ্যতে আরো এমন আয়োজন করার প্রতিজ্ঞা করেন।

এসময় ডিপার্টমেন্টের সভাপতি অধ্যাপক ড. কাজী মোস্তফা আরীফ বলেন, তিনি এই আয়োজনের অংশ হতে পেরে খুবই আনন্দিত এবং শিক্ষার্থীদের মননশীলতার বিকাশের জন্য এই ধরনের খেলাধুলার পাশাপাশি অন্যান্য কালচারাল প্রোগ্রামে শিক্ষার্থীদের এগিয়ে আসার জন্য আহ্বান করেন।

উল্লেখ্য, অর্থনীতি ক্লাব এবং বিভাগের ১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা টুর্নামেন্টে সকল শিক্ষাবর্ষের খেলোয়াড়দের জার্সি প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।