Bangal Press
ঢাকাMonday , 20 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট
November 20, 2023 6:22 am
Link Copied!

জয়পুরহাট সদর উপজেলার পাইকর- দাড়িয়া এলাকা থেকে ইয়াবাসহ তিন জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন জয়পুরহাট সদর উপজেলার পাইকরদাড়িয়া গ্রামের রাজেন্দ্র নাথ মহন্তের ছেলে শ্যামল চন্দ্র মহন্ত(৫২), মহুরুল গ্রামের আবুল হোসেনের ছেলে ইমরান হোসেন(৩০) ও একই গ্রামের ফারুক হোসেনের ছেলে নাঈম হোসেন(২৩)।
সোমবার (২০ নভেম্বর) সকাল ১০টায় প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৯ নভেম্বর রাত সাড়ে ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট সদর উপজেলার পাইকরদাড়িয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। এ সময় মাদক ক্রয় বিক্রয়ের সময় তাদেরকে আটক করে। পরবর্তীতে স্থানীয়দের উপস্থিতিতে তাদের দেহ তল্লাশি করে অবৈধ মাদকদ্রব্য ৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মেজর শেখ সাদিক বলেন, গ্রেফতারকৃত শ্যামল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে ইমরান ও নাঈমের মাধ্যমে জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো।
মাদক বেচা-কেনার সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। সত্যতা পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান, মেজর শেখ সাদিক।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।