Bangal Press
ঢাকাMonday , 20 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

‘মনোনয়ন পেতে’ পদত্যাগ করলেন রামু উপজেলা চেয়ারম্যান

ডেস্ক রিপোর্ট
November 20, 2023 6:10 pm
Link Copied!

কক্সবাজার-৩ (সদর, রামু ও ঈদগাঁও) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য রামু উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন সোহেল সরওয়ার কাজল। তিনি কক্সবাজার-৩ আসনের বর্তমান সাংসদ সাইমুম সরওয়ার কমলের বড় ভাই। রবিবার (১৯ নভেম্বর) দুপুরে কাজল সাংবাদিকদের জানান, তিনি স্বেচ্ছায় চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন।
তবে আওয়ামী লীগের নেতারা জানিয়েছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাইবেন। এজন্য তিনি স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।
এর আগে তিনি কক্সবাজার জেলা প্রশাসক বরাবরে পদত্যাগ পত্র জমা দেন। পরে জেলা প্রশাসক স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবর পদত্যাগ পত্রটি পাঠিয়ে দেন। 
জানা যায়, সোহেল সরওয়ার কাজল রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রামু উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান। তিনি কক্সবাজার-৩ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। তার আবেদনের প্রেক্ষিতে স্থানীয় সরকার বিভাগ রামু উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করে।
খোঁজ নিয়ে জানা যায়, ২০১৯ সালের ২৪ মার্চ তিনি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে রামু উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। মনোনয়ন পেতে দীর্ঘদিন যাবৎ লভিং করে আসছেন তিনি। এবং ইতোমধ্যেই আওয়ামী লীগের নেতাকর্মীদের দাবি করেছেন মনোনয়ন পেতে তিনি অনেক আগে থেকেই গ্রিন সিগন্যাল পেয়েছেন।
কাজল রামু উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান।
তাঁর অনুসারীদের দাবি, কাজলের দৃঢ় বিশ্বাস আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার তাঁকে মনোনয়ন দেবেন। নিরাশ করবেন না। রামু, সদর ও ঈদগাঁও আসন থেকে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার বিজয় উপহার দেবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।