Bangal Press
ঢাকাTuesday , 21 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

ডেস্ক রিপোর্ট
November 21, 2023 2:27 pm
Link Copied!

বগুড়ায় চোর সন্দেহে জয় নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ মামলার প্রধান তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেপ্তার তিন আসামি হলেন- সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের কাজী নুরইল গ্রামে আশরাফুল ইসলাম, মটু ইসলাম এবং সিয়াম হোসেন। তারা যথাক্রমে মামলার এক, দুই ও তিন নম্বর আসামি।
এসব তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার ইন্সপেক্টর( অপারেশন) ফইম উদ্দিন।
এর আগের দিন রবিবার রাত ১০টার দিকে শাখারিয়া ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের স্বাধীন মিয়ার কিশোর ছেলে জয় ইসলামকে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করে।
মামলা সূত্রে জানা গেছে, ‘রবিবার রাত সাড়ে ৯টার দিকে কাজী নুরইল গ্রামের মৃত মকবুল মাস্টারের ছেলে মটুর বাড়িতে প্রবেশ করে জয়। জয়ের উপস্থিতি টের পেয়ে মটুর বড় ভাই আশরাফুল ঘর থেকে বের হয়ে আসেন। এসময় ভয়ে জয় একটি গাছের উপরে উঠে। পরে মটু ও আশরাফুল তাকে গাছ থেকে নামিয়ে মারধর শুরু করে। এর মধ্যে চোর ঢুকেছে এমন খবর পেয়ে এলাকাবাসী সবাই মটুর বাড়িতে আসে। এরপর জয়কে গণপিটুনি দেয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।’
ইন্সপেক্টর ফইম উদ্দীন বলেন, কিশোর জয় হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা স্বাধীন বাদী হয়ে ১০জন নামীয় এবং অজ্ঞাত ২০জনকে আসামিকে হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় মামলার মূল তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।