Bangal Press
ঢাকাTuesday , 21 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বরগুনা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কেনার হিড়িক

ডেস্ক রিপোর্ট
November 21, 2023 5:24 pm
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বরগুনা-২ সংসদীয় আসনে এবার মনোনয়নপত্র নিয়ে লড়াই শুরু হয়েছে। এর মধ্যে বরগুনা-২ আসনে এমপি হতে ১৪ জন মনোনয়নপত্র নিয়েছেন।
জানাগেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ফরম গত ১৭ নভেম্বর থেকে বিক্রি শুরু করেছে। বরগুনা-২ (বেতাগী-বামনা ও পাথরঘাটা) আসন থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেতে ১৪ জন স্বাম্ভব্য প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরা হলেন, শওকত হাচানুর রহমান রিমন (বর্তমান সাংসদ), সুলতানা নাদিরা (মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য),নাসিমা ফেরদৌসী (সাবেক সাংসদ মহিলা সংরক্ষিত আসন- ৩১৫), সুভাষ চন্দ্র হাওলাদার (যুবলীগের প্রেসিডিয়াম সদস্য), আব্দুল মালেক (এড: মশিউর মালেক), গোলাম সরোয়ার হিরু (সাবেক সাংসদ), এবিএম গোলাম কবির, এ্যাডঃ মোঃ জাবির হোসেন(সাধারণ সম্পাদক, পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগ), ড. মাহাবুবুর রহমান,মোঃ আমিনুল ইসলাম খান, হোসনেয়ারা রানী, মোঃ তৌহিদুল ইসলাম, শওগাতুল আলম এ স্বাম্ভব্য প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তায় শীর্ষ রয়েছেন, শওকত হাচানুর রহমান রিমন (বর্তমান সংসদ সদস্য ),সুলতানা নাদিরা (মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য) ও সুভাষ চন্দ্র হাওলাদার (যুবলীগের প্রেসিডিয়াম সদস্য)।
এ ব্যাপারে আওয়ামী লীগের স্থানীয় নেতারা বলছেন, মনোনয়ন দেওয়ার ক্ষেত্রে দলীয় প্রধান বিচক্ষণ সিদ্ধান্ত দেবেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা প্রতীক তুলে দেবেন, তাকেই বিজয়ী করতে কাজ করবেন তারা। কোনোভাবেই এর ব্যত্যয় ঘটবে না।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।