Bangal Press
ঢাকাTuesday , 21 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

তাহিরপুরে ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ডেস্ক রিপোর্ট
November 21, 2023 5:23 pm
Link Copied!

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্ত  এলাকা থেকে ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দু মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২১ নভেম্বর)দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এরপূর্ব সোমবার রাতে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বড়ছড়া থেকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বড়ছড়া গ্রামের ঝারু মিয়ার ছেলে আব্দুল মালেক(৩০) ও একেই উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রজনী লাইন পূর্বপাড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে আলীম হোসেন(৩২)।
পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ নাজিম উদ্দিনের নির্দেশনায় ট্যাকেরঘাট অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সজীব দেব রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল আব্দুল মালেকের বসত ঘরে মাদক ক্রয়-বিক্রির সময় তাদের গ্রেপ্তার করে। পরে তাদের কাছ থেকে ১৭৫ পিস ইয়াবা জব্দ করা হয়।
তাহিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ নাজিম উদ্দিন এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে মাদকের ব্যবসা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে তাহিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।