Bangal Press
ঢাকাTuesday , 21 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

যশোর শহর ও বেনাপোল থেকে ৩০ বোমা ও এয়ারগান উদ্ধার

ডেস্ক রিপোর্ট
November 21, 2023 5:21 pm
Link Copied!

র‌্যাব-৬ সদস্যরা যশোর শহর ও বেনাপোল পোর্ট থানা এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে ৩০টি ককটেল বোমা ও পিস্তল সাদৃশ্য ১টি এয়ারগান উদ্ধার করেছে। র‌্যাবের ধারণা, উদ্ধারকৃত ককটেল বোমাগুলো নাশকতামূলক কাজে ব্যবহারের জন্য সংগ্রহ করা হয়েছিল।
র‌্যাব জানায়, সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তারা যশোর শহরের বেজপাড়া, চোপদারপাড়া, আনসার ক্যাম্প ও শংকরপুর এলাকায় অভিযান চালায়। এ সময় অ্যাড. মিলন এর পুকুরের দক্ষিণ-পশ্চিম পাশে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ২টি বাজারের ব্যাগে বিশেষভাবে রাখা ৯ টি ককটেল বোমা ও শপিং ব্যাগ থেকে ১ টি পিস্তল সাদৃশ্য এয়ারগান উদ্ধার করে।
এদিকে, র‌্যাব-৬ যশোরের একই রাতে একটি দল পৃথক অভিযান চালায় বেনাপোলের ভবেরবেড় গ্রামে। এ সময় তারা গ্রামের একটি পুকুরের পশ্চিম পাশে ঝোপের মধ্য থেকে ১ টি বালতিতে রাখা ২১ টি ককটেল বোমা উদ্ধার করে।
র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত ককটেল বোমাগুলো অত্যন্ত বিপজ্জনক। এগুলো কোনো বড় ধরনের নাশকতামূলক কাজে ব্যবহার করার জন্য জড়ো করা হয়েছিল।
র‌্যাব-৬ যশোর এর কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন বলেন, উদ্ধারকৃত ককটেল বোমা গুলোর জব্দ তালিকা করে বেনাপোল পোর্ট থানা ও যশোরের কোতোয়ালি মডেল থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।
তিনি আরও জানান, উদ্ধারকৃত ককটেল বোমা মজুদকারীদের শনাক্ত ও গ্রেফতারে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযান অব্যাহত রয়েছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।