Bangal Press
ঢাকাWednesday , 22 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গরু লুট করতে গিয়ে গণধোলাই, হাসপাতালে তিন ডাকাত

ডেস্ক রিপোর্ট
November 22, 2023 10:32 am
Link Copied!

সিরাজগঞ্জে ট্রাক নিয়ে গরু লুট করতে এসে গণধোলাইয়ের শিকার হয় তিন ডাকাত। পরে বিক্ষুব্ধ জনতার হাত থেকে উদ্ধার করে তাদের হাসপাতালে ভর্তি করে পুলিশ। মঙ্গলবার (২১ নভেম্বর) ভোরে সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের পাঁচ ঠাকুরী এলাকায় এ ঘটনা ঘটে।
আটক ডাকাতরা হলেন- সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার উল্টাডাব গ্রামের মৃত আফাজ আলী সরকারের ছেলে মো. শুকচান (৩৮), একই গ্রামের হাসা মন্ডলের ছেলে তয়জাল (৪৫) ও টাঙ্গাইলের বাসাইল থানার আন্দারীপাড়া গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে মো. সাদিকুল মিয়া (৪৫)।
স্থানীয়দের সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে ভাটপিয়ারীসহ ছোনগাছা ইউনিয়নের বিভিন্ন জায়গায় গরু চুরি ও ডাকাতির ঘটনা ঘটছিল। চোর ডাকাতের তৎপরতা বাড়ায় কয়েক গ্রামের মুরুব্বি ও যুবকেরা মিলে পালাক্রমে রাতে পাহারা দেওয়া শুরু করে। এ অবস্থায় সোমবার রাত ২টার দিকে পাঁচঠাকুরী যমুনা বাজার হাট মোড়ে পাহারা দেওয়ার সময় একটি ট্রাক দেখে সন্দেহ হয়। গাছের গুঁড়ি ফেলে ট্রাকটির পথরোধ করলে ওই তিনজনসহ আরও ১০ থেকে ১২ জন ডাকাত রামদা, ছুরি, ডেগার চাইনিজ কুড়ালসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উঁচিয়ে ভয় দেখায়। পরে চিৎকার চেঁচামেচিতে এলাকাবাসী ছুটে এসে দুজনকে ধরে ফেলে। বাকিরা বেপরোয়াভাবে ট্রাক চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার পথে পাশের পোটল গ্রামে পাহারারত যুবকদের হাতে আটক হয়। সেখান থেকে সাদিকুলকে আটক করা হলেও বাকিরা ট্রাক ফেলে পালিয়ে যায়। 
এ সময় বিক্ষুব্ধ এলাকাবাসী তিনজনকে গণধোলাই এবং ট্রাকটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে তিন ডাকাতকে উদ্ধার করে। এদের মধ্যে শুকচান ও তয়জাল গুরুতর আহত হওয়ায় তাদের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাদিকুল নামে অপরজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম জানান, পুলিশ রাতেই তিন ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তাদের কাছ থেকে তালা ভাঙার একটি চাইনিজ কাটার ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে। দুজনকে পুলিশি পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। অপরজনকে প্রাথমিক চিকিৎসা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।