Bangal Press
ঢাকাWednesday , 22 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

উৎসব আমেজে ফেনীতে গনপ্রকৌশল দিবস উদযাপন

ডেস্ক রিপোর্ট
November 22, 2023 4:29 pm
Link Copied!

‘উন্নয়নের জন্য উদ্ভাবন এবং উদ্যোক্তা নীতি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ফেনীতে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) এর উদ্যোগে ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও গণপ্রকৌশল দিবস নানা আয়োজনে উদযাপন হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার (২২ নভেম্বর) শহরের মিজান রোডস্থ ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে আয়োজিত আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার।
দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে ফেনী শহরের প্রধান প্রধান সড়কে প্রদক্ষিণ করে। বেলুন ও পায়রা উড়িয়ে র‌্যালী উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। এছাড়া অনুষ্ঠানে ’প্রযুক্তির পরশ’ নামে একটি সুভিনিয়রের মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক।
সংগঠনের জেলা সভাপতি প্রকৌশলী মো: আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, আইডিইবি’র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি (কুমিল্লা অঞ্চল) মোখলেছুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইডিইবি’র ফেনী জেলা সাধারণ সম্পাদক প্রকৌশলী আরিফ জাহান।
সংগঠনের জেলা মহিলা ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোবারা আক্তার নিরার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইডিইবি’র জেলা সহ-সভাপতি প্রকৌশলী খন্দকার নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, অর্থ সম্পাদক প্রকৌশলী আব্দুর রহমান সুজন, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আবদুল কাদের পাটোয়ারী, জনসংখ্যা ও প্রচার সম্পাদক প্রকৌশলী মুহাম্মদ ফজলুল হক, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. দিদারুল আলম, সমাজ কল্যাণ সম্পাদক প্রকৌশলী আবদুল আহাদ মুরাদ ও ছাত্র বিষয়ক সম্পাদক প্রকৌশলী এখলাস উদ্দিন খোন্দকার বাবলুসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।