Bangal Press
ঢাকাWednesday , 22 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ট্রাক বিক্রির কথা বলে সৌদি প্রবাসিকে ছুরিকাঘাত, আটক ৩

ডেস্ক রিপোর্ট
November 22, 2023 5:19 pm
Link Copied!

বগুড়ার আদমদীঘিতে ট্রাক বিক্রির কথা বলে ফারুক হোসেন (৪৫) নামের এক সৌদি প্রবাসি ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করা হয়েছে। আহত ফারুক হোসেন উপজেলার ডহরপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে। বুধবার (২২ নভেম্বর) বিকেলে আদমদীঘি উপজেলার ডুমুরীগ্রাম বটতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।
হামলাকারীরা হলেন আদমদীঘি উপজেলার তিলোছ কান্ডার পাড়ার মুক্তার হোসেনের ছেলে আতিকুল ইসলম (১৬), তিলোছ জয়দেবপুরের আনোয়ার হোসেনের ছেলে পারভেজ (১৫) ও ডহরপুর গ্রামের মুকুল হোসেনের ছেলে নাফিউল ইসলাম (১৫) কে আটক করে পুলিশে সোপর্দ করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার বিকেলে সৌদি আরব থেকে ছুটিতে আসা ফারুক হোসেন একটি ট্রাক কেনার জন্য খোঁজ করছিল। আটক তিন কিশোরদের বিষয়টি জানতে পারে। পরে তার তাকে হত্যা করে টাকা ছিনতাইয়ের পরিকল্পনা করে। সেই অনুযায়ি ট্রাক তাদের সন্ধানে আছে বিক্রি করা হবে বলে জানান। প্ল্যান অনুযায়ি ফারুক হোসেনকে ডেকে প্রথমে আদমদীঘির মুরইল বাজারে নিয়ে যায়। সেখান থেকে বিকেল ৫টায় ওই তিনজন মোটরসাইকেল যোগে ফারুক হোসেনকে ট্রাক দেখানোর কথা বলে নসরতপুর ইউপির ডুমুরীগ্রাম বটতলা নামক স্থানে নিয়ে যায়। এরপর কৌশল ট্রাক না দেখিয়ে সৌদি তাকে উপযুপুরি ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করে।
এ সময় তার চিৎকারে গ্রামবাসিরা এগিয়ে এসে ওই তিন কিশোরকে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসেন।
এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলটি জব্দ করেন। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।