Bangal Press
ঢাকাThursday , 23 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

খাগড়াছড়িতে অর্ধকোটি টাকার অবৈধ সিগারেট ও ট্রাকসহ দুইজন আটক

ডেস্ক রিপোর্ট
November 23, 2023 2:20 pm
Link Copied!

শুল্ক ফাঁকি দেওয়া ১ হাজার ৯শত কার্টুন বিদেশী সিগারেট ও বহণকৃত চট্ট মেট্টো-শ ১১-৩২০০ ড্রাম ট্রাক সহ অর্ধ কোটি টাকার বেশি মালামাল সহ ২ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ৮টার দিকে খাগড়াছড়ি সদর থানাধীন চেঙ্গী স্কয়ার সংলগ্ন পার্বতী কুলিং কর্ণার এন্ড কনফেকশনারি দোকানের সামনে থেকে এসব অবৈধ সিগারেট ও ড্রাম ট্রাকটি আটক করা হয়।
আটককৃতরা হচ্ছেন ট্রাক চালক মো. জামাল (৩৮) ও ড্রাম ট্রাকের হেলপার মো. ইয়াসিন (৩১)। চালক মো. জামাল চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার দক্ষিণ ডেমসা গ্রামের আবুল কাশেমের ছেলে এবং হেলপার মো. ইয়াসিন একই জেলার বাঁশখালী উপজেলার ফালেগ্রাম এলাকার মৃত নুর নবীর ছেলে।
জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায় যে, জব্দকৃত সিগারেটগুলি তারা চট্টগ্রাম শহরে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন। তাদের নিকট জব্দকৃত সিগারেটগুলির বিষয়ে বৈধ কাগজপত্র দেখতে চাইলে তারা কোন কাগজপত্র এবং কোন সদুত্তর প্রদান করতে পারেনি। জব্দকৃত বিদেশী সিগারেটগুলি সাক্ষীদের সম্মুখে জব্দতালিকা মূলে জব্দ করা হয়েছে এবং বর্ণিত ঘটনার বিষয়ে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন।
খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) জানান, জেলার অভ্যন্তরীন আইন শৃংঙ্খলা পরিস্থিতি অক্ষুন্ন রাখতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করা হয়েছে। এই নীতি বাস্তবায়নে জেলা পুলিশের প্রতিটি ইউনিট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা শাখা কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে সন্দেহযুক্ত একটি ড্রাম ট্রাকে তল্লাশি করা হলএ গাড়িতে ১ হাজার ৯শত পিস কার্টুন ওরিস সিলভার ব্র‍্যান্ডের বিদেশী সিগারেট পাওয়া যায়। বৈধ কাগজ পত্র না থাকায় এবং কো সদুত্তর দিতে না পারায় তাৎক্ষণিক তা জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।