Bangal Press
ঢাকাFriday , 24 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সরিষাবাড়ীতে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
November 24, 2023 9:22 am
Link Copied!

জামালপুরের সরিষাবাড়ীতে নির্মানাধীন চার তলা ভবনের ছাদ থেকে পড়ে আবুল কালাম (২০) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে বীর ধানাটা এলাকায় ভবনের ছাদে কাজ করতে গিয়ে এ ঘটনা ঘটে। নিহত আবুল কালামএর বাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামে বলে জানাগেছে।
নিহতের পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, পৌর এলাকার বীর ধানাটা গ্রামের মোফাজ্জল হোসেনে মাষ্টারের বাড়ীর চার তলায় দৈনিক মজুরি ভিত্তিতে আবুল কালাম কাজ করছিল। কাজের সময় চার তলার ওপর থেকে বস্তাসহ মাটিতে পড়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে জানাগেছে।
ভবনের নির্মান শ্রমিক শিমুল জানান, ছাদ থেকে ময়ার বস্তা ফেলতে গিয়ে শ্রমিক আবুল কালাম পিছলে মাটিতে পড়ে যায়। তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
বাসার মালিক মোফাজ্জল মাস্টার বলেন, চার তলার ছাদ থেকে পড়ে আবুল কালাম মারা যায়। সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।  



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।