Bangal Press
ঢাকাThursday , 30 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সাবেক মেয়রকে কুপিয়ে আহত করায় জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট
November 30, 2023 3:15 pm
Link Copied!

সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নিজাম উদ্দিনকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করায় সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামীলীগ। 
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে শহরের এস এস রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান সংবাদ সম্মেলনে নিজাম উদ্দিনের উপর হামলা এবং দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।
এসময় তিনি বলেন, গত বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যার পর নিজ বাড়িতে পৌরসভার প্যানেল মেয়র শফিকুল ইসলাম কুড়ানের লোকজন তাকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করেছে। শুধু হামলা নয় তার বাড়ীঘর লুটপাট সহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে। তিনি এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঢাকায় চিকিৎসা নিচ্ছেন। তিনি আরো বলেন, এই হামলার সাথে যারা জড়িত আছে তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী এবং ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহ—সভাপতি হাজী ইসহাক আলী ও মোঃ বদরুল আলম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও আসন্ন জাতীয় সংসদ নিবার্চনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রাপ্ত  ড. জান্নাত আরা হেনরী ও জেলা  মহিলা আওয়ামীলীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না সহ জেলা, থানা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান বলেন, কাজিপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগীর সহ সভাপতি নিজাম উদ্দিন একজন শান্তিপ্রিয় ও নিরীহ প্রকৃতির মানুষ। তিনি কাজিপুর পৌরসভার জনপ্রিয় মেয়র ছিলেন।
তিনি আরও বলেন, বর্তমানে দেশব্যাপী নিবার্চনী হাওয়া চলছে। আগামী জাতীয় সংসদ নিবার্চন সুষ্ঠু ও শান্তি পূর্ণ করতে সরকার সকল প্রস্ততি গ্রহন করেছেন। ঠিক সেই সময়ে কিছু দুবৃর্ত্ত, সন্ত্রাসী নিবার্চনী পরিবেশ নষ্ট করতে চায়। কিন্ত আমাদের সরকার এবং আমরা তা হতে দিব না। যারা সন্ত্রাসী কর্মকান্ড করবে তাদের দলীয় পরিচয় থাকতে পারে না। দলীয় পরিচয় থাকলে দল থেকে বহিস্কার করা হবে জানিয়ে সংবাদ সম্মেলনে সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার, বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন তিনি।
 

শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।