Bangal Press
ঢাকাThursday , 30 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনে জনগন অংশগ্রহণ করলে অংশগ্রহণকৃত নির্বাচন হবে আইনমন্ত্রী 

ডেস্ক রিপোর্ট
November 30, 2023 3:11 pm
Link Copied!

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: আইনমন্ত্রী আনিসুল হক বলেন আজকে আপনারা দেখছেন যে মানুষ কিভাবে উল্লোসিত নির্বাচনকে নিয়ে এই নির্বাচনে জনগণের অংশগ্রহণ হলে অংশগ্রহণকৃত নির্বাচন হবে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিয়ে মন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাব এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, অংশগ্রহণমূলক নির্বাচন হয় যখন বাংলাদেশের জনগণ এই নির্বাচনে অংশগ্রহণ করে,আমি এটার মধ্যে আপনাদের একটি পার্থক্য দেখাই সেটা জলজ্যান্ত প্রমাণ ১৯৯৬ সালে বিএনপি নির্বাচন ডেকেছিল ১৫ই ফেব্রুয়ারি তখন কিন্তু জনগণ ভোট দিতে যায় নাই,এবং সেই কারণে ৩০ শে মার্চ বেগম বেগম খালেদা জিয়াকে পদত্যাগ করতে হয়েছে,আজকে আপনারা দেখেছেন যে মানুষ কিভাবে উল্লোসিত নির্বাচন নিয়ে এই নির্বাচনে জনগ্রহণের অংশগ্রহণ হলে অংশগ্রহণকৃত নির্বাচন হবে। 
এর আগে স্কুল কলেজের ছাত্র-ছাত্রীসহ হাজারো মানুষ মন্ত্রী কে ফুল ছিটিয়ে সংবর্ধনা জানায়, এ সময় উপস্থিত ছিলেন আইন মন্ত্রীর এমপি নির্বাচনের মনোনয়নপত্রের প্রস্তাবকারী আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী,সমর্থনকারী আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল প্রমুখ। 
এরপর মন্ত্রী আখাউড়া উপজেলা আওয়ামীলীগের এক দোয়া এ আলোচনা সভায় যোগদান করে নির্বাচনের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।